Aryan Khan Drug Case: জেল হেফাজতে ছেলে, বারবার পুলিস আধিকারিককে ফোন Shah rukh-র

বুধবার ফের মুম্বই সেশন কোর্টে আরিয়ান খানের জামিনের শুনানি

Updated By: Oct 12, 2021, 12:45 PM IST
Aryan Khan Drug Case: জেল হেফাজতে ছেলে, বারবার পুলিস আধিকারিককে ফোন Shah rukh-র

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েকদিন ধরেই ব্যক্তিগত বিপর্যয়ে জর্জরিত শাহরুখ খান (Shah Rukh Khan) ও গৌরী খান (gauri Khan)। গত ২ অক্টোবর গোয়াগামী একটি প্রমেদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে আটক করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে (Aryan Khan)। দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। মাদক সেবন ও মাদক দ্রব্য কেনা বেচার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।  এরপর ম্যাজিস্ট্রেট কোর্টে জামিনের আর্জি জানান আরিয়ান কিন্তু দুবার খারিজ হয়ে যায় জামিনের আর্জি। এরপরই আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপর ফের সোমবার মুম্বই সেশন কোর্টে ফের খারিজ হয়ে যায় আরিয়ানের জামিন। আপাতত জেলেই রয়েছেন আরিয়ান। 

ছেলের জামিন না হওয়ায় কার্যত বিনিদ্র রাত্রি কাটছে শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরীর। সূত্রের খবর ছেলে আটক হওয়ার পরই কান্নায় ভেঙে পড়েছিলেন গৌরী। প্রথমদিন থেকেই ছেলের মুক্তির জন্য মুম্বইয়ের একাধিক ক্রিমিনাল আইনজীবীর সঙ্গে কথা বলেছেন শাহরুখ। ম্যাজিস্ট্রেট কোর্টে আরিয়ানের আইনজীবী নিযুক্ত করেছিলেন সতীশ মানশিণ্ডেকে। এর আগে সঞ্জয় দত্ত, রিয়া চক্রবর্তীরও আইনজীবী ছিলেন তিনি। সম্প্রতি মুম্বই সেশন কোর্টে আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেন আইনজীবী অমিত দেশাই। হিট অ্যান্ড রান কেসে সলমনের আইনজীবী ছিলেন অমিত। ছেলের শুনানিতে প্রায় প্রতিদিনই হাজির থাকছেন গৌরী অথবা শাহরুখ। এখনও অবধি আরিয়ানের জামিন না হওয়ায় চিন্তিত খান দম্পতি।

আরও পড়ুন : Nusrat-Yash: সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার নুসরতের!

ছেলের স্বাস্থ্য নিয়ে চিন্তিত শাহরুখ খান। ইতিমধ্যেই ছেলের জন্য জামাকাপড় ও রোজকার দরকারি কিছু জিনিসপত্র পাঠিয়েছেন তিনি। এমনকি রোজ বাড়ি থেকে খাবারও পাঠাচ্ছেন গৌরী। সূত্রের খবর ঘনঘনই পুলিস আধিকারিককে ফোন করেছেন শাহরুখ। ছেলের স্বাস্থ্য সম্পর্কে প্রতিনিয়তই খবর নিচ্ছেন শাহরুখ। ইতিমধ্যেই শাহরুখ আর আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন কাজল, দীপিকা পাড়ুকোন, সলমন খান, করণ জোহার, হৃত্বিক রোশন সহ একাধিক তারকা। আগামী বুধবার ফের আরিয়ানের শুনানির তারিখ। এখন দেখার বুধবার তিনি জামিন পান কিনা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)