Nusrat-Yash: সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার নুসরতের!

রবিবার যশের জন্মদিনেই সম্পর্কের কথা স্বীকার করেন নুসরত। 

Updated By: Oct 11, 2021, 05:39 PM IST
Nusrat-Yash: সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার নুসরতের!

নিজস্ব প্রতিবেদন: নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সম্পর্ক নিয়ে কানাঘুষো, জল্পনা কল্পনা, আলোচনা সমালোচনার শেষ নেই। এসওএস কলকাতা ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। শোনা যায় সেই সিনেমার সেট থেকেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। কিন্তু কখনই সে সম্পর্কের কথা স্বীকার করেননি যশ ও নুসরত। অবশেষে সোশ্যাল মিডিয়ায় প্রেমের কথা স্বীকার করলেন নায়িকা। তবে শুধু প্রেমই নয়, যশের জন্মদিনে একেবারে বিয়ের কথাই স্বীকার করে নিলেন নুসরত। 

জন্মদিনের কেক

রবিবার ছিল যশের জন্মদিন। নিজের বিশেষ দিনটি বাড়িতে পরিবারের সঙ্গেই কাটান অভিনেতা। ছেলে ঈশানের (Yishaan) জন্মের পর এটাই ছেলের সঙ্গে তাঁর প্রথম জন্মদিন। মধ্যরাতে কেক কেটে শুরু হয় সেলিব্রেশন। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে যশকে জন্মদিনের শুভেচ্ছা জানান নুসরত। তবে সেখানেই শেষ নয়, রবিবার একসঙ্গে একাধিক কেক কাটেন যশ। একটি কেক যশকে উপহার দিয়েছেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় সেই কেকের ছবি শেয়ার করেছেন নায়িকা নিজেই। সাদা আর চকলেট রঙের  দুই লেয়ারের সেই কেকে একটি লেয়ারের উপর লেখা হাজবেন্ড ও অন্য একটি লেয়ারে লেখা ড্যাড। পাশাপাশি দুজনের একটি ছবি পোস্ট করে নুসরত লিখেছেন 'হ্যাপি বার্থডে মাই লাভ'। 

আরও পড়ুন : Amitabh Bachchan: জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বয়স বিভ্রাট, বাবার ভুল শুধরে দিলেন Sweta

নুসরত অন্তসত্ত্বা হওয়া থেকেই তাঁর ছায়াসঙ্গী হয়ে ওঠেন যশ দাশগুপ্ত। সেখান থেকেই শুরু হয়েছিল বিতর্ক। অবশেষে ঈশানের জন্মের পর তাঁর বার্থ সার্টিফিকেট থেকে জানা যায় যে নুসরতের ছেলের বাবা যশ। এরপর বিশ্বকর্মা পুজোয় নুসরতের সিঁথিতে সিঁদুর দেখা যায়। এমনকি সেসময় নিখিল জৈন দাবি করেন যে দক্ষিনেশ্বরে লুকিয়ে বিয়ে করেছেন যশ ও নুসরত। সে নিয়ে অবশ্য মুখ খোলেননি দুজনের কেউি। অবশেষে যশের জন্মদিনেই নিজের ভালোবাসা ও সম্পর্কের কথা স্বীকার করে নিলেন নুসরত জাহান।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.