কোয়ারেন্টাইন সেন্টার গড়তে নিজেদের ৪ তলা অফিস দিয়ে দিলেন শাহরুখ-গৌরী

নিজেদের ব্যক্তিগত ৪ তলা অফিস কোয়ারেন্টাইন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছেন তাঁরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 4, 2020, 06:53 PM IST
কোয়ারেন্টাইন সেন্টার গড়তে নিজেদের ৪ তলা অফিস দিয়ে দিলেন শাহরুখ-গৌরী

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায়  দেশজুড়ে একগুচ্ছ কর্মসূচির কথা ঘোষণা করেছেন 'বলিউড বাদশা' শাহরুখ। এবার করোনা মোকাবিলায় আরও একটি বড় পদক্ষেপ নিলেন শাহরুখ-গৌরী। নিজেদের ব্যক্তিগত ৪ তলা অফিস কোয়ারেন্টাইন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছেন তাঁরা। 

শনিবার বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে করা একটি টুইটে শাহরুখ-গৌরীর এই পদক্ষেপের কথা জানা গিয়েছে। টুইটে মানুষের এই কঠিন সময়ে পাশে থাকার জন্য শাহরুখ-গৌরীকে ধন্যবাদ জানানো হয়েছে। লেখা হয়েছে। ''আমার শাহরুখ ও গৌরী খানকে ধন্যবাদ। তাঁরা তাঁদের ব্যক্তিগত ৪ তলা অফিসেই কোয়ারেন্টাইন সেন্টার করার প্রস্তাব দিয়েছেন। শিশু, মহিলা ও বয়স্ককদের কোয়ারেন্টাইন সেন্টার করার জন্য ওই অফিস দিয়ে দেওয়া হয়েছে। তাঁদের এই চিন্তাভাবনা ভীষণই সময়োপযোগী।''

আরও পড়ুন-'ভারতবর্ষের মানুষ আমার পরিবার', এই বিশ্বাসে করোনা যুদ্ধে সাহায্যের ঝুলি হাতে শাহরুখ

বেশকিছুদিন ধরেই অক্ষয়, সলমনদের মতো শাহরুখ কেন করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়াচ্ছেন না, তা নিয়ে প্রশ্ন উঠেছিল। কিছু লোকজন এবিষয়ে শাহরুখের সমালোচনা করতেও ছাড়েননি। তবে কিং খান করোনা মোকাবিলায় যেভাবে এগিয়ে এসেছেন, তাতে তিনি অন্যদেরকে ছাপিয়ে গিয়েছেন বলেই মনে করছেন নেটিজেনরা। ইতিমধ্যেই করোনা মোকাবিলায় ৭ দফা কর্মসূচির কথা ঘোষণা করেছেন কিং খান। তাতে মুম্বইয়ের সাড় ৫ হাজার গরিব পরিবারকে একমাস খাওয়ানো থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীদের প্রয়োজনীয় PPP কিট সরবরাহ থেকে অসংখ্য কর্মসূচি রয়েছে। সবকিছু জানার পর সোশ্যাল মিডিয়ায় শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই।

প্রসঙ্গত, শাহরুখ ছাড়াও করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। সলমন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার কর্মীর পরিবারের খাবারের দায়িত্ব নিয়েছেন। এমনকি ইতিমধ্যেই তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা পৌঁছেও গিয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-সিঙ্গাপুরেও লকডাউন, ৩৭ তলার ফ্ল্যাটে কীভাবে সময় কাটাচ্ছেন 'বন্দি' ঋতুপর্ণা?

.