Dunki song Lutt Putt Gaya: ‘তোমার সুরের হাত ধরেই ফের প্রেমের কাছে ফেরা’, ‘ডাঙ্কি’র নয়া গান, অরিজিতে বুঁদ শাহরুখ

Shah Rukh Khan | Arijit Singh: ব্যাক টু ব্যাক দুটো অ্যাকশন ছবির পর এবার পর্দায় ফিরতে চলেছেন কিং অফ রোমান্স। হাতে বাকি মাত্র কয়েকটা দিন, মুক্তি পেতে চলেছে ডাঙ্কি। ছবিতে তাপসীর সঙ্গে রোমান্স করতে দেখা যাবে শাহরুখকে। বুধবার প্রকাশ্যে এল প্রথম গান। ফের অরিজিতের গলায় রোমান্টিক গানে ঝড় তুললেন শাহরুখ।  

Updated By: Nov 22, 2023, 05:45 PM IST
Dunki song Lutt Putt Gaya: ‘তোমার সুরের হাত ধরেই ফের প্রেমের কাছে ফেরা’, ‘ডাঙ্কি’র নয়া গান, অরিজিতে বুঁদ শাহরুখ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গেরুয়া থেকে শুরু করে হালফিলের চলেয়া, একের পর এক ছবিতে অরিজিৎ সিংয়ের(Arijit Singh) উপরেই একমাত্র আস্থা শাহরুখ খানের(Shah Rukh Khan)। শাহরুখের ছবি মানেই সেখানে একটি প্রধান গান গাইবেন অরিজিৎ সিং, তা আর বলার অপেক্ষা রাখে না। নেটপাড়ায় শাহরুখ নিজেই লিখেছিলেন, তাঁর ছবিতে অরিজিতের গান থাকবে না, তা অসম্ভব। অতএব ‘ডাঙ্কি’তেও(Dunki) যে অরিজিতের গান থাকবে তা অনুমান করেছিলেন সকলেই। সেই প্রত্যাশা মতোই বুধবার ছবির প্রথম গান সামনে আনলেন স্বয়ং শাহরুখ।

আরও পড়ুন- Jaya Ahsan: বিজয় সেতুপতির সঙ্গে একফ্রেমে জয়া, টলিউডের পর এবার দক্ষিণী ছবিতে নায়িকা?

মঙ্গলবার শাহরুখ তাঁর ভক্তদের জানান যে বুধবার প্রকাশ পাবে তাঁর আগামী ছবি ‘ডাঙ্কি’-র গান। কথা রাখলেন কিং খান। বুধবার দুপুরেই প্রকাশ পায় ডাঙ্কির প্রথম গান ‘লুট পুট গয়ে’। স্বানন্দ কিরকিরে ও আইপি সিংয়ের লেখা, প্রীতমের সুরে গানটি গেয়েছেন অরিজিৎ সিং। গানটিতে প্রেমের সেলিব্রেশনে মগ্ন হার্ডি। মন্নুর প্রেমে মশগুল সে। এই গানের হাত ধরে অনেকদিন পরে রোমান্টিক হিরো শাহরুখ ধরা দিলেন পর্দায়।

গানের শুরুতেই দেখা যাচ্ছে যে মন্নু প্রেমে পাগল হার্ডি, স্বপ্নেও প্রোপোজ করেছে তাঁকে আর সেই আনন্দেই নাচছে গোটা গ্রাম জুড়ে। এই চরিত্রের মতো শাহরুখের নাচের পোজও বেশ অন্যরকম, যা শাহরুখের সিগনেচার স্টাইলের থেকে অনেকটাই আলাদা। গানটি কোরিওগ্রাফি করেছেন গণেশ আচারিয়া। গানটি শেয়ার করেছেন শাহরুখ খান ।

আরও পড়ুন- Bhumi Pednekar: গুরুতর অসুস্থ ভূমি, গত ৮ দিন ধরে হাসপাতালে ভর্তি নায়িকা...

কিং খান লেখেন, ‘যদি নাচের সময় এর থেকে বেশি লাফাতাম তো উড়েই যেতাম। আশা করি এই রোমান্স তাপসী ও আপনাদের মনেও নিশ্চয় জায়গা করে নেবে। অরিজিৎ, তোমার কন্ঠের জাদুতে ফের প্রেমের কাছে ফেরা। সিমপ্লিসিটি ও এনার্জির জন্য প্রীতম, আইপি সিং, স্বানন্দকে চিয়ার্স।’ ইউটিউবে এক ঘণ্টায় এই গান দেখেছেন ১ মিলিয়ন দর্শক।

 

প্রসঙ্গত, অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনিটি আবর্ত্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.