Shah Rukh Khan Health Update: শুধু হিটস্ট্রোক নয়, নিউমোনিয়ায় আক্রান্ত শাহরুখ! ফিরিয়ে আনা হচ্ছে মুম্বইয়ে...

Shah Rukh Khan: আজই মুম্বই ফিরিয়ে আনা হচ্ছে শাহরুখ খানকে। জানা যাচ্ছে শুধু হিটস্ট্রোকই নয়, নিউমোনিয়াতেও আক্রান্ত শাহরুখ। অভিনেতার সঙ্গেই রয়েছেন স্ত্রী গৌরী খান। বৃহস্পতিবার বিকেলে আহমেদাবাদ এয়ারপোর্টে পৌঁছেছেন শাহরুখ। 

Updated By: May 23, 2024, 06:53 PM IST
Shah Rukh Khan Health Update: শুধু হিটস্ট্রোক নয়, নিউমোনিয়ায় আক্রান্ত শাহরুখ! ফিরিয়ে আনা হচ্ছে মুম্বইয়ে...

উদয় রঞ্জন: অসুস্থ শাহরুখ খান(Shah Rukh Khan)। চিন্তায় গোটা বলিউড থেকে শুরু করে বিশ্বজুড়ে তাঁর অসংখ্য অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া ভরে যাচ্ছে শাহরুখের জন্য প্রার্থনায়। বৃহস্পতিবার বিকেলেই আহমেদাবাদ থেকে মুম্বই ফিরিয়ে আনা হচ্ছে শাহরুখকে। জানা যাচ্ছে শুধু হিটস্ট্রোকই নয়, নিউমোনিয়ায় আক্রান্ত কিংখান। 

আরও পড়ুন- Salman Khan House Firing Case: সলমানকে মারতে গিয়ে লকআপে আত্মঘাতী আটক 'কিলার', মামলা থেকে মুক্তি চান ভাইজান

বুধবার আচমকাই সামনে আসে শাহরুখ খানের অসুস্থতার খবর। আগেরদিনই কেকেআর ম্যাচ জেতায় মাঠে নেমে উচ্ছ্বাসে মাতেন শাহরুখ খান। সেই সময় খোশ মেজাজে ধরা দেন কিং খান। কিন্তু তার ঠিক পরেরদিনই গরমে ডিহাইড্রেশন হয়ে যায় শাহরুখের। হিটস্ট্রোকে আক্রান্ত হওয়ায় আহমেদাবাদেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় মেগাস্টারকে। কিন্তু বৃহস্পতিবার জানা যায় যে শুধুমাত্র হিটস্ট্রোকই নয়, নিউমোনিয়াতেও আক্রান্ত তিনি। গত ২ দিন ধরে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। 

নিরাপত্তার কারণেই শাহরুখের অসুস্থতার খবর প্রকাশ করা হয়নি প্রথমে। কিন্তু পরবর্তীতে হাসপাতাল সূত্রেই জানা যায় এই খবর। মেগাস্টারকে পর্যবেক্ষণে রাখেন ডাক্তাররা। বুধবার বিকেলেই হাসপাতালের বাইরে দেখা যায় উদ্বিগ্ন গৌরী খানকে। শাহরুখের শরীরের খোঁজ খবর নেন জুহি চাওলা। যদিও জুহি চাওলা ও ম্যানেজার পূজা দাদলানি জানান যে এখন সুস্থ আছেন অভিনেতা, তবে এর মাঝেই এল বড় আপডেট। 

আরও পড়ুন- Shah Rukh Khan Health Update: 'ফাইনালে KKR-এর জন্য মাঠে থাকবে শাহরুখ', জানিয়ে দিলেন জুহি...

বৃহস্পতিবার বিকেলেই আহমেদাবাদ এয়ারপোর্টে পৌঁছান শাহরুখ। শাহরুখের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী গৌরী খান ও খান পরিবার। জানা যায় যে হিটস্ট্রোক ও নিউমোনিয়ার কারণেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। দু'দিন হাসপাতালে তাঁর চিকিত্সা চলে। এরপরেই শাহরুখকে মুম্বইয়ে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় তাঁর পরিবার। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.