কাজলকে কিং বলছেন 'রঙ দে তু মোহে গেরুয়া'

কিছু প্রেম কাহিনী কখনই শেষ হয় না...। বাজিগররা নিজের প্রেম কাহিনী লিখে যান আজীবনের জন্যই। জীবনে যেমন আছে 'কাভি খুশি কাভি গম' তেমনই আছে কলেজের দিন গুলির 'কুছ কুছ হোতা হ্যায়'। সেদিনও ছিল দিলওয়ালে, আছে আজও। রঙটা বদলেছে, বদলায়নি আমেজ। হলুদ সরষের ক্ষেতের বদলে শাহরুখ আর কাজল দিলওয়ালেতে মাতবেন গেরুয়া রঙে। হ্যাঁ। দিলওয়ালের গেরুয়া গানে দুনিয়া ভুলে কিং অব রোম্যান্স শাহরুখ ও কাজলের ঠোঁটে,  'নিকলি হ্যায় দিল সে দুয়া, রঙ দে তু মোহে গেরুয়া'।

Updated By: Nov 20, 2015, 10:23 AM IST
কাজলকে কিং বলছেন 'রঙ দে তু  মোহে গেরুয়া'

ওয়েব ডেস্ক: কিছু প্রেম কাহিনী কখনই শেষ হয় না...। বাজিগররা নিজের প্রেম কাহিনী লিখে যান আজীবনের জন্যই। জীবনে যেমন আছে 'কাভি খুশি কাভি গম' তেমনই আছে কলেজের দিন গুলির 'কুছ কুছ হোতা হ্যায়'। সেদিনও ছিল দিলওয়ালে, আছে আজও। রঙটা বদলেছে, বদলায়নি আমেজ। হলুদ সরষের ক্ষেতের বদলে শাহরুখ আর কাজল দিলওয়ালেতে মাতবেন গেরুয়া রঙে। হ্যাঁ। দিলওয়ালের গেরুয়া গানে দুনিয়া ভুলে কিং অব রোম্যান্স শাহরুখ ও কাজলের ঠোঁটে,  'নিকলি হ্যায় দিল সে দুয়া, রঙ দে তু মোহে গেরুয়া'।

রোহিত শেট্টির পরিচালনা। রেড চিলিজের প্রযোজনা।  সিনেমার নাম দিলওয়ালে। আর যে নাম দুটিতে বলিউড এক কথায় রোম্যান্সের সমুদ্রে হাবুডুবু খায়, একজন কিং তো অন্যজন কুই্যন কাজল।

দেখে নিন দিলওয়ালের গেরুয়া- 

.