Shah Rukh, Karan থেকে Kareena, Karishma একসঙ্গে পার্টিতে মজে 'বিগশট'রা

এছাড়াও সেখানে ছিলেন করিনার তিন প্রিয় বন্ধু অমৃতা আরোরা, মালাইকা আরোরা, নাতাশা পুনাওয়ালা।

Updated By: Aug 9, 2021, 11:41 AM IST
Shah Rukh, Karan থেকে Kareena, Karishma একসঙ্গে পার্টিতে মজে 'বিগশট'রা

নিজস্ব প্রতিবেদন: প্রায়শই উইকেন্ডে একসঙ্গে পার্টি করতে দেখা যায় বলিউডের তারকাদের। করোনার কারণে মাঝখানে বেশ কয়েকদিন সেই পার্টিতে কিছুটা ছেদ পড়েছিল, কিন্তু আবারও অনেকদিন পর  রবিবার রাতে একসঙ্গে পার্টি করতে দেখা গেল শাহরুখ খান (Shah Rukh Khan), গৌরী খান (Gauri Kahan), করণ জোহর (Karan Johar), মণীশ মলহোত্রা (Manish Malhotra), করিশ্মা কাপুর (Karishma Kapoor), করিনা কাপুর খানকে(Kareena Kapoor Khan)। এছাড়াও সেখানে ছিলেন করিনার তিন প্রিয় বন্ধু অমৃতা আরোরা (Amrita Arora), মালাইকা আরোরা(Malaika Arora), নাতাশা পুনাওয়ালা (Natasha Poonawalla) এবং সিরাম কর্তা আদর পুন্নাওয়ালা(Adar Poonawalla)।

আরও পড়ুন: Bigg Boss: কুন্দ্রা-ঝড় সামলে বিগ বস ওটিটি-তে Shamita, শোনালেন জীবনের-গান

করণ জোহর থেকে শুরু করে মনীশ মালহোত্রা সবাই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁদের এই গেট-টুগেদারের একটি ছবি। অমৃতা অবশ্য এই ছবি ছাড়াও আরো একটি ছবি আপলোড করেছেন। সেই ছবিতে অমৃতার সঙ্গে দেখা যাচ্ছে তাঁর প্রিয় বন্ধু করিনা কাপুর খান, করিশ্মা কাপুর ও নাতাসা পুন্নাওয়ালাকে। রবিবারই ওটিটিতে শুরু হয়েছে করণ জোহরের বিগ বস। যেখানে করণের সঞ্চালনার প্রশংসায় পঞ্চমুখে নেটিজেনরা। এই শোয়ের প্রিমিয়ারের পর পরই পার্টি করতে দেখা যায় করণকে। অন্যদিকে রবিবার বিকেলেই নিজের আগামী বই প্রকাশ করেন করিনা কাপুর খান । শাহরুখ আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবি 'পাঠান' নিয়ে। ২০১৮ সালের পর আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। তাই এই ছবি নিয়ে সকলের প্রত্যাশা তুঙ্গে। বোঝাই যাচ্ছে সবাই সেলিব্রেশন মুডেই ছিলেন। 

রবিবার পার্টি করে সোমাবার সকালেই জিমে উপস্থিত মালাইকা আরোরা(Malaika Arora)। বিটাউনের অন্যতম ফিট ডিভা মালাইকা ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে লেখেন, পুরো জোশ নিয়ে এক নতুন সপ্তাহে পা দিলেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App       

.