ছোট্ট ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে শাহরুখ, দেখুন

ফের ভাইরাল শাহরুখের ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: May 15, 2020, 05:39 PM IST
ছোট্ট ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে শাহরুখ, দেখুন

নিজস্ব প্রতিবেদন: ​আরিয়ান, সুহানা কিংবা আব্রাম, বলিউডের বেতাজ বাদশা হওয়া সত্ত্বেও তিনি যে পুরোপুরি পারিবারিক একজন মানুষ, তা সন্তানদের জন্য সময় বের করা থেকেই বেশ স্পষ্ট। কাজের হাজার চাপ থাকলেও, শাহরুখ যে সব সময় তাঁর সন্তানদের জন্য সময় বের করে, তাঁদের ভবিষ্যত এবং জীবনযাপন নিয়ে ভাবতে ব্যস্ত, তার প্রমাণ সব সময়ই পাওয়া যায়। সে আরিয়ানের গ্র্যাজুয়েশন হোক কিংবা সুাহানার পড়াশোনা, ফটোশ্যুট কিংবা আব্রামকে নিয়ে বাচ্চা পার্টিতে যাওয়া। শ্যুটিংয়ের পর শাহরুখ সব সময় ব্যস্ত তাঁর ৩ সন্তানকে নিয়ে। অর্থাত বাবা হিসেবে তিনি যে এক্কেবারে ঠিক, তা বার বার প্রমাণ করেন। এবারও দেখা গেল শাহরুখের সেইরকমই একটি ছবি।

যেখানে ছোট্ট ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান। গৌরী এবং ছেলেকে নিয়ে শাহরুকের সেই ছবি এখন ভাইরাল। কি বুঝতে পারছেন না তো! ভাবছেন, এবার কি চতুর্থ সন্তানের বাবা হলেন শাহরুখ!

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। আরিয়ানের জন্মের পর গৌরীকে নিয়ে ওই ছবি তোলেন শাহরুখ। যেখানে ছোট্ট আরিয়ানকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় কিং খানকে। শাহরুখ, গৌরী এবং আরিয়ানের সেই ছবি প্রকাশ্যে আসতেইতা ভাইরাল হয়ে যায় হু হু করে।