দীপিকার জন্য শুভেচ্ছা শাহরুখের, আর 'প্রাক্তন' প্রিয়াঙ্কার জন্য ...

'প্রাক্তন' প্রিয়াঙ্কা বিয়ে নিয়ে কী বললেন শাহরুখ?

Updated By: Nov 2, 2018, 08:48 PM IST
দীপিকার জন্য শুভেচ্ছা শাহরুখের, আর 'প্রাক্তন' প্রিয়াঙ্কার জন্য ...

নিজস্ব প্রতিবেদন: সামনেই বি-টাউনে দু'দুটো বিয়ে। ৬ বছর সম্পর্কে থাকার পর একদিন রণবীরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'দীপবীর'। পাশাপাশি রয়েছে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের বিয়ে। তাই 'দীপবীর' ও প্রিয়াঙ্কা-নিক দুজনের বিয়ের আলোচনাতেই আপাতত সরগম বলিউড। এই বিয়ের প্রসঙ্গ উঠে এল শাহরুখের আগামী ছবি 'জিরো' ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও। 

'জিরো' ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে 'দীপবীর'-এর বিয়ের প্রসঙ্গ উঠলে শাহরুখ প্রথমে মজা-মশকরা করতে থাকেন। পরে বলেন, '' দীপিকার জন্য আমার ভালোবাসা রইল। ইশ্বর ওদের আশীর্বাদ করুন, ভালো রাখুন। আমি দীপিকাকে একদিন ডেকে বলেছি, ও যেন বিবাহিত জীবনে আমার মতোই সুখী হয়। ওদের জন্য অনেক অনেক ভালোবাসা রইল। '' আর এরপরেই প্রিয়াঙ্কার বিয়ের প্রসঙ্গ উঠে এলে বিষয়টি হাসি ঠাট্টার মাধ্যমে এড়িয়ে যান শাহরুখ। প্রিয়াঙ্কা শাহরুখের 'প্রাক্তন' বলেই বি-টাউনে কান পাতলে শোনা যায়। তাই তার বিয়ের প্রসঙ্গ কিং খান এড়িয়ে যাবেন সেটাই স্বাভাবিক নয় কী?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-শাহরুখ অনুষ্কায় ম্লান ক্যাটরিনা! 'বামন' হয়ে চাঁদ ধরতে পারবেন বুয়া?

এদিকে বিয়ের প্রসঙ্গে উঠে আসে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের কথাও। মজা করে শাহরুখ বলেন 'বিরুষ্কা' বলিউডে বিয়ের একটা ট্রেন্ড তৈরি করেছেন। অন্যদিক থেকে ক্যাটরিনার অবশ্য দাবি, 'বিরুষ্কা'-কে দেখেই তাঁর প্রকৃত ভালোবাসার প্রতি একটা বিশ্বাস জন্মেছে।

আরও পড়ুন-যৌন হেনস্থার অভিযোগ, নানাকে বাদ দিয়ে নেওয়া হল রানা দগ্গুবতিকে

যাই হোক শোনা যাচ্ছে ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের পর মুম্বই ফিরে ১ ডিসেম্বর রিসেপশন পার্টি দিয়েছেন 'দীপবীর'। এদিকে ওই দিনই রাজস্থানের যোধপুরে রয়েছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান। তাই শাহরুখ সহ খ্যাতনামা বলি সেলেবরা কোন অনুষ্ঠানে উপস্থিত হবেন এখন সেটাই দেখার। যদিও শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া না প্রিয়াঙ্কর 'প্রাক্তন' নিমন্ত্রণের তালিকা থেকে বাদ রেখেছেন। এই তালিকায় অবশ্য শুধু শাহরুখ নন, অক্ষয় কুমার, শাহিদ কাপুর সহ আরও অনেকেই রয়েছেন।

আরও পড়ুন-বিয়ের আগে দীপিকার বাড়িতে নন্দী পুজোর অনুষ্ঠান, ভাইরাল ছবি

.