Shah Rukh Khan|Jawan: হাসপাতালের রোগী নাচছেন ‘জওয়ান’-এর গানে, ভাইরাল ভিডিয়ো দেখে নয়া আবদার শাহরুখের...

Shah Rukh khan: অনেকেই ভেবেছিলেন তিনি আর ফিরবেন না, আপাতত শত্রুদের তিনি বুঝিয়ে দিয়েছেন যে ফিরে আসা কাকে বলে?বৃহস্পতিবার অর্খাৎ মুক্তির এক সপ্তাহে সারা বিশ্ব জুড়ে শাহরুখের ‘জওয়ান’ ব্যবসা করেছে প্রায় ৬৬০ কোটি টাকা। হলে এই ছবি দেখতে এখনও লম্বা লাইন। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে ছবির গানে বানানো নানা ধরনের রিল। সেরকমই একটি ভিডিয়োতে চোখ আটকেছে স্বয়ং শাহরুখের।  

Updated By: Sep 15, 2023, 03:28 PM IST
Shah Rukh Khan|Jawan: হাসপাতালের রোগী নাচছেন ‘জওয়ান’-এর গানে, ভাইরাল ভিডিয়ো দেখে নয়া আবদার শাহরুখের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসপ্তাহে সারা বিশ্ব জুড়ে ঝড় তুলেছেন শাহরুখ খান। ‘জওয়ান’(Jawan) জ্বরে আক্রান্ত আট থেকে আশি, কাশ্মীর থেকে কন্যাকুমারী, এমনকী প্রবাসী ভারতীয়রাও। তার সরাসরি প্রভাবও পড়েছে বক্স অফিসে(box Office)। সারা বিশ্বজুড়ে এই ছবি এযাবৎ আয় ৬৬০.০৩ কোটি টাকা। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খান(Shah Rukh Khan) অভিনীত ‘জওয়ান’। একদিকে যেমন সিনেমাহলে এই ছবি দেখতে সারা সপ্তাহ জুড়েই লম্বা লাইন তেমনই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে ছবির গানে বানানো নানা ধরনের রিল ভিডিয়ো। সেরকমই একটি ভিডিয়ো দেখে তাজ্জব খোদ শাহরুখও।  

আরও পড়ুন-Sandipta on Rahul-Priyanka: ‘ওরা ভালো থাকুক’ রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য প্রসঙ্গে সন্দীপ্তা...

‘জওয়ান’-এর যে যে গান সুপারহিট হয়েছে, তারমধ্যে অন্যতম ‘চলিয়া’। সেই গানেই একটি ভিডিয়ো বানিয়েছেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার প্রিশা ডেভিড। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে হাসপাতালে চলিয়া গানে নাচছেন তিনি। ঐ ভিডিয়ো কনটেন্ট ক্রিয়েটর জানান যে শাহরুখের গান তাঁকে সুস্থ হতে সাহায্য করেছে।

সেই ভিডিয়ো দেখেছেন খোদ শাহরুখ খান। ভিডিয়োটি রিটুইট করে শাহরুখ খান লেখেন, ‘এটা খুবই ভালো। তাড়াতাড়ি সুস্থ হয়ে সিনেমাটা দেখো। আরেকটি ডান্স ভিডিয়ো দেখার অপেক্ষায় রইলাম যখন তুমি হাসপাতাল থেকে বাড়ি যাবে। অনেক ভালোলবাসা।’

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যায় শাহরুখকে, গল্পে রয়েছে বেশ কয়েকটি টুইস্ট, সব মিলিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

আরও পড়ুন- TV Actor: গুরুতর আহত জনপ্রিয় অভিনেতা হানি, ২০টা সেলাই পড়েছে হাতে, শীঘ্রই অস্ত্রোপচার!

ছবিতে একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে সেনা, একদিকে বাবা তো অন্যদিকে ছেলে দুই ভূমিকাতেই তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। অল্প সময়ের উপস্থিতি হলেও নজর কেড়েছেন দীপিকা পাড়ুকোন। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশের শাহরুখপ্রেমীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.