মাঝ রাতে সুহানাকে বিমানবন্দরে ছাড়তে এলেন Shah Rukh, ভাইরাল ভিডিয়ো

পাপারাৎজির ডাকে সাড়া দিতে দেখা যায়নি কিং খানকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 30, 2021, 12:10 PM IST
মাঝ রাতে সুহানাকে বিমানবন্দরে ছাড়তে এলেন Shah Rukh, ভাইরাল ভিডিয়ো
শাহরুখের সঙ্গে সুহানা, ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুহানাকে নিয়ে বিমানবন্দরে এলেন শাহরুখ খান। প্রায় মাঝ রাতে মেয়েকে নিয়ে বিমানবন্দরে হাজির হন শাহরুখ। লাল রঙের একটি দামি গাড়ি নিয়েই বিমানবন্দরে হাজির হন কিং খান। সেখানে বলিউড বাদশার সঙ্গে তাঁর মেয়েকে নিয়ে পাপারাৎজি ডাকাডাকি শুরু করেন। যদিও অনেকবার ডাকা সত্ত্বেও কোনো উত্তর দিতে দেখা যায়নি শাহরুখকে।

দেখুন সেই ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, বেশ কয়েক দিনের ছুটি কাটিয়ে ফের নিউ ইয়র্কে ফিরে যাচ্ছেন সুহানা খান (Suhana Khan)। মেয়েকে বিদায় জানাতেই মুম্বই বিমানবন্দরে আসেন এসআরকে (SRK)। প্রসঙ্গত, আইপিএল শেষ হওয়ার পর দুবাই থেকে মুম্বইতে ফেরেন শাহরুখ খান। মুম্বইতে ফেরার পর থেকেই পাঠানের শ্যুট নিয়ে ব্যস্ত হয়ে পড়েন কিং খান। পাঠানের লুক ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। ওই সিনেমায় দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ।

আরও পড়ুন : প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি Nora-র, নায়িকার পোস্ট নিয়ে জল্পনা

এদিকে মুম্বই, দুবাই, নিউ ইয়র্কের পর দিল্লিতেও নতুন বাড়ি কেনেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সম্প্রতি গৌরী খানকে দেখা যায়, তাঁদের নতুন বাড়ি সাজিয়ে তুলতে। অবসর সময় কাটানোর জন্যই রাজধানী শহরে শাহরুখ খান নতুন করে আরও একটি বিলাসবহুল বাড়ি কিনলেন বলেই মনে করছে বি টাউনে। প্রসঙ্গত, দুবাই এবং নিউ ইয়র্কে গিয়ে প্রায়শই অবসর সময় কাটাতে দেখা যায় শাহরুখ খান এবং তাঁর পরিবারকে। প্রসঙ্গত আলিবাগেও একটি বিলাসবহুল বাংলো রয়েছে শাহরুখের। বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিয়ে উপলক্ষ্যে দালাল এবং ধাওয়ান বাড়ির লোকরা যাতে সেখানে থাকতে পারেন, তার জন্য খুলে দেওয়া হয় শাহরুখের আলিবাগের বাংলো।