Sunny Deol on Dharmendra On screen kiss: পর্দায় শাবানাকে চুম্বন ধর্মেন্দ্রর, ‘বাবা যা ইচ্ছা করতে পারে...’ অস্বস্তিতে সানি!

Sunny Deol | Dharmendra: রকি অউর রানি কি প্রেমকাহানি নিয়ে কথার শেষ নেই। তারমধ্যে যে দৃশ্য নিয়ে সবচেয়ে আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়, তা হলে বড়পর্দায় শাবানা ও ধর্মেন্দ্রর চুম্বন দৃশ্য। এবার সেই প্রসঙ্গে প্রশ্ন করা হয় ধর্মেন্দ্রপুত্র সানি দেওলকে। উত্তরে অভিনেতা বলেন...

Updated By: Aug 7, 2023, 04:14 PM IST
Sunny Deol on Dharmendra On screen kiss: পর্দায় শাবানাকে চুম্বন ধর্মেন্দ্রর, ‘বাবা যা ইচ্ছা করতে পারে...’ অস্বস্তিতে সানি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’(Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির অনেক দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায়(Social Media) হইচই চলছে, তবে যে সিন নিয়ে সবচেয়ে বেশি কথা হচ্ছে, তা হল আশি উর্দ্ধ ধর্মেন্দ্রর(Dharmendra) শাবানা আজমির(Shabana Azmi) সঙ্গে চুম্বনের দৃশ্য। করণ জোহরের ছবির সেই দৃশ্য নিয়ে ইতিমধ্যেই কথা বলতে শোনা গিয়েছে হেমা মালিনীকে(Hema Malini)। এবার সেই দৃশ্য প্রসঙ্গে মুখ খুললেন সানি দেওল। গদর ২-এর(Gadar 2) প্রচারে এই প্রসঙ্গে সানিকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান যে তাঁর বাবা যা ইচ্ছা তাই করতে পারেন।

আরও পড়ুন- Deepika Padukone| Ranveer Singh: প্রিয় বন্ধুকে বিয়ে করার পরামর্শ দীপিকার, উত্তরে কী লিখলেন রণবীর সিং?

মুক্তির অপেক্ষায় সানি দেওলের ‘গদর ২’। সেই ছবির প্রচারে গিয়েই ধর্মেন্দ্রর কিসিং সিন নিয়ে প্রশ্নের মুখে পড়েন ধর্মেন্দ্রপুত্র সানি। প্রথমেই অভিনেতা বলেন যে রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিটি দেখেনইনি তিনি। কিন্তু শাবানা আজমি ও তাঁর বাবার কিসিং সিনের ব্যাপারে তিনি শুনেছেন। সানির মতে তাঁর বাবা সবই করতে পারেন।

সানি দেওল বলেন, ‘আমার বাবা যা ইচ্ছা করতে পারে এবং আমি বলতে পারি যে উনিই একমাত্র অভিনেতা যিনি এগুলো ভালোভাবে ক্যারি করতে পারেন। যদিও আমি দেখিনি। আমি এই ব্যাপারে শুনেছি। আমি এখনও এই ছবিটি দেখিনি। আমি বেশি ফিল্ম দেখি না। নিজের ছবিও অনেক সময় দেখা হয় না।’ এই বিষয়ে কী বাবার সঙ্গে কথা হয়েছে তাঁর? এই প্রশ্নের উত্তরে সানি হেসে বলেন, ‘না! এই বিষয়ে আমি বাবার সঙ্গে কী কথা বলব? উনি এমন এক পার্সোনালিটি যিনি তাঁর সৎতা, বিনয়ের সঙ্গে সব কিছুই ক্যারি করতে পারে।’

আরও পড়ুন-Prabhat Roy | Datta: ‘দত্তা’র ৫০ দিনের উদযাপন, বিজলীতে পা রেখে আবেগে ভাসলেন বর্ষীয়ান পরিচালক প্রভাত রায়...

সম্প্রতি এই ছবিতে ধর্মেন্দ্রকে নিয়ে মুখ খোলেন হেমা মালিনী। তিনি বলেন, ‘আমি এখনও এই ছবি দেখিনি। আমি নিশ্চিত যে মানুষের এই ছবি ভালো লাগবে। আমি ধরমজীর জন্য খুবই খুশি কারণ উনি সবসময়ই ক্যামেরার সামনে থাকতে ভালোবাসেন। বাড়িতে থাকলেও উনি পুরনো ভিডিয়ো দেখেন আর জিগ্গেস তাঁকে দেখতে ভালো লাগছে কিনা।’ এই দৃশ্য সম্পর্কে কিছুদিন আগেই ধর্মেন্দ্র বলেছিলেন, ‘খুবই মজা হয়েছে। অনেকের থেকেই আমি মেসেজ পেয়েছি। এটা তো আমার বাঁ হাতের খেলা। যদি এর থেকেও কোনও বড় চ্যালেঞ্জ থাকে তো বলো।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.