Shah Rukh Khan: কলকাতায় শাহরুখ! অলিগলি ঘুরেই শ্যুট করলেন শর্ট ফিল্ম, চিনতেই পারল না কেউ!

Shah Rukh Khan: কলকাতার সঙ্গে শাহরুখের সম্পর্কের কথা সকলেই জানেন। কলকাতা নাইট রাইডার্সের মালিক হওয়ার পাশাপাশি তিনি কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও। তবে তারকা হওয়ার আগে থেকেই কলকাতার সঙ্গে জুড়ে গিয়েছিলেন তিনি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 2, 2022, 05:13 PM IST
Shah Rukh Khan: কলকাতায় শাহরুখ! অলিগলি ঘুরেই শ্যুট করলেন শর্ট ফিল্ম, চিনতেই পারল না কেউ!

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হল সেলিব্রেশন। রাত ১২টায় থিকথিকে ভিড় বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে, যা সামলাতে পুলিসও নাজেহাল। তখন বাড়ির বাইরে এসে হাজির হলেন তিনি যাঁকে একঝলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে অগুনতি মানুষ। তিনি শাহরুখ খান। বুধবার তাঁর ৫৭ তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তারকা থেকে শুরু করে সাধারণ দর্শক।

শাহরুখের জন্মদিনে কলকাতাতেও চলছে উদযাপন। কলকাতার সঙ্গে শাহরুখের সম্পর্কের কথা সকলেই জানেন। কলকাতা নাইট রাইডার্সের মালিক হওয়ার পাশাপাশি তিনি কলকাতার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও। তবে তারকা হওয়ার আগে থেকেই কলকাতার সঙ্গে জুড়ে গিয়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন সেই কথা। দিল্লিতে তখন মাস কমিউনিকেশনে মাস্টার্স ডিগ্রি করছিলেন তিনি। তাঁর মাস্টার্সের প্রজেক্টে একটি শর্ট ফিল্ম করার কথা ছিল শাহরুখের। সেই শ্যুট করতেই কলকাতায় একা একাই এসেছিলেন শাহরুখ।

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: সময় বদলে যায়, ‘কিং’ বদলায় না...

হাতে তখন ছিল না টাকা। তাই শর্ট ফিল্মের শ্যুট করার জন্য টাকা ধার করে একটি ভিডিয়ো ক্যামেরা কিনেছিলেন তিনি। বন্ধুদের অনেককে বলা সত্ত্বেও কেউ তাঁর সঙ্গে আসতে রাজি হননি। তাই হাতে ভিডিয়ো ক্যামেরা নিয়ে উত্তর কলকাতার অলিগলি ঘুরে একাই শ্যুট করেছিলেন আস্ত একটা শর্ট ফিল্ম। সেই ছবি দেখে তাঁর প্রশংসাও করেছিলেন কলেজের অধ্যাপকরা। যদিও এটা তাঁর প্রথম কলকাতা ভ্রমণ ছিল না এর আগেও একবার কলকাতা এসেছিলেন তিনি।

কিং খানের জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার রাত থেকেই কেক, মিষ্টি, উপহার, বেলুন বাজি, পোস্টার সহ নানান কিছু নিয়ে মন্নতের সামনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনুরাগীদের ঢল নামে। শাহরুখ যখন ব্যালকনিতে এসে তাঁদের সঙ্গে দেখা করেন তখন অনুরাগীদের গলায় ছিল হ্যাপি বার্থডে গান। বাজি ফাটে, বেলুন ওড়ে। সকলের উদ্দেশ্যে হাত নাড়েন, মাথা নত করে হাত জোড় করেন, আবার কখনও চুমুও ছুড়ে দেন বাদশা। শুধু শাহরুখ নন, বাবার দেখাদেখি সকলের উদ্দেশ্যে হাড় নাড়ল ছোট্ট আব্রামও। সোশ্যাল মিডিয়া ভাইরাল সেই সব ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.