গোয়ায় ছুটি কাটাতে সপরিবারে শাহরুখ

গঙ্গাপারের ইডেন থেকে হঠাৎ তিনি গোয়ার সমুদ্র সৈকতে। কোনও শোরগোল নেই, দাঁড়াতে হচ্ছে না ক্যামেরার সামনেও। অফুরন্ত সময়ে সমুদ্র সৈকতে শাহরুখ যেন গাইছেন 'বেস্ট ডেইস অফ মাই লাইফ'। আর গাইবেন নাই বা কেন? নিজের জীবনের সবথেকে প্রিয় মানুষগুলির একজন, গৌরি খান, আর অন্যজন ছেলে আব্রামের সঙ্গে দেদার ছুটিতে কিং খান। 

Updated By: Apr 17, 2015, 04:38 PM IST
গোয়ায় ছুটি কাটাতে সপরিবারে শাহরুখ

ওয়েব ডেস্ক: গঙ্গাপারের ইডেন থেকে হঠাৎ তিনি গোয়ার সমুদ্র সৈকতে। কোনও শোরগোল নেই, দাঁড়াতে হচ্ছে না ক্যামেরার সামনেও। অফুরন্ত সময়ে সমুদ্র সৈকতে শাহরুখ যেন গাইছেন 'বেস্ট ডেইস অফ মাই লাইফ'। আর গাইবেন নাই বা কেন? নিজের জীবনের সবথেকে প্রিয় মানুষগুলির একজন, গৌরি খান, আর অন্যজন ছেলে আবরামের সঙ্গে দেদার ছুটিতে কিং খান। 

 

বলিউডের বাদশা এখন ব্যস্ত ছেলে আব্রামের সঙ্গে সময় কাটাতে। আইপিএল ৮ এর অঘোষিত শো-স্টপার আবরাম ডেডি কুল কিং খানের সঙ্গে চোরাবালির খেলায় মেতেছেন। বোতল বন্দি করছেন রাশি রাশি বালি, আবার সেই বালিই ঢেলে দিচ্ছেন সমুদ্র সৈকতে। ছেলের সেই খেলাই দেখছেন শাহরুখ খান।

শাহরুখ, গৌরি আর আবরাম সময় কাটাচ্ছেন গোয়ার নামী রিসর্ট প্ল্যানেট হলিউডে। সেখান থেকেই বাদশা উড়ে যাবেন লন্ডনে। লন্ডন যাওয়ার আগে এই সুন্দর সময় আর বিদেশ ভ্রমণের কথা টুইট করে জানিয়েছেন স্বয়ং এসআরকে।

 

.