Shah Rukh Khan's 57TH Birthday : জাঁকজমকে 'না', হোটেলের ঘরে এভাবেই জন্মদিন পালন করবেন শাহরুখ...

প্রিয় তারকার প্রতি তাঁরা বিশ্বাস হারাননি। ৫৭-র জন্মদিনেও তাই মন্নতের সামনে অনুরাগীদের ঢল নেমেছিল। আর এই অনুরাগীদের কোনওভাবেই ভুলতে চাননা কিং। ৫৭-র জন্মদিনে তাই বান্দ্রার তাজ ল্যান্ড এন্ড হোটেলে অনুরাগীদের সঙ্গে কাটাবেন বেশ কিছুক্ষণ...। সেখানে কেক কাটা ছাড়াও অনুরাগীদের সঙ্গে দেখা করে ধন্যবাদ জানাবেন  শাহরুখ। এদিকে জন্মদিনেই মুক্তি পেয়েছে 'পাঠান' টিজার। যেখানে রোমহর্ষক লুকে সামনে এসেছেন 'বাদশা'... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 2, 2022, 02:33 PM IST
Shah Rukh Khan's 57TH Birthday :  জাঁকজমকে 'না', হোটেলের ঘরে এভাবেই জন্মদিন পালন করবেন শাহরুখ...

Shah Rukh Khan's 57TH Birthday,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দেখতে দেখতে ৫৭ টা বসন্ত পার করে ফেলেছেন। তবুও তিনি 'কিং', একইরকমভাবে আসমুদ্র হিমাচল, দেশ ছড়িয়ে বিদেশে, অনুরাগীদের মনে 'রাজত্ব' করে চলেছেন। 'কিং' খানের ৫৭তম জন্মদিনে মঙ্গলবার রাত থেকেই মন্নতের সামনে ছিল অনুরাগীদের ঢল, শাহরুখও বাইরে বের হয়ে তাঁদের সঙ্গে দেখা করেন। তবে এবারের জন্মদিনের সেলিব্রেশনে বিশেষ জাঁকজমক করতে চাইছেন না বাদশা। এমনকি তাঁর বড় ছেলে আরিয়ানের জন্মদিনও এবার বিশেষ ঘটা করে সেলিব্রেট করা হবে না বলেই জানা যাচ্ছে।

সর্বভারতীয় সাংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে 'বাদশা'র জন্মদিন মুম্বইয়ের তাজ ল্যান্ড এন্ড হোটেলে ছোট করেই সেলিব্রেট করা হবে। সেখানে কেক কাটা ছাড়াও অনুরাগীদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। যে অনুরাগীরা কঠিন সময়েও তাঁর পাশে থেকেছেন তাঁদেরকে এদিন ধন্যবাদ জানাতে চান কিং।

প্রসঙ্গত, শাহরুখ অভিনীত মুক্তি পাওয়া শেষ দুটি ছবিই ফ্লপ। এই তালিকায় রয়েছে ২০১৭-র 'যব হ্য়ারি মেট সেজল ' এবং ২০১৮-র 'জিরো'। আর তারপর থেকে আর কোনও ছবিতে কাজ করেননি শাহরুখ। এখানেই শেষ নয় গত বছর বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান। যদিও এখন তিনি মুক্ত। তাঁর বিরুদ্ধে অভিযোগের কোনও প্রমাণ মেলেনি। শোনা যাচ্ছে, আরিয়ানকে নাকি ফাঁসানো হয়েছে। আর এই কঠিন সময়গুলোতেও শাহরুখের পাশে ছিলেন অনুরাগীরা। প্রিয় তারকার প্রতি তাঁরা বিশ্বাস হারাননি। ৫৭-র জন্মদিনেও তাই মন্নতের সামনে অনুরাগীদের ঢল নেমেছিল। আর এই অনুরাগীদের কোনওভাবেই ভুলতে চাননা কিং। ৫৭-র জন্মদিনে তাই বান্দ্রার তাজ ল্যান্ড এন্ড হোটেলে অনুরাগীদের সঙ্গেই তিনি কেক কাটবেন। 

আরও পড়ুন-তিন বছর কোনও খবর নেই, অবশেষে এলেন 'পাঠান' শাহরুখ...

২০১৭-র ফাইল ছবি

এদিকে কিং খানের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার রাত থেকেই কেক, মিষ্টি, উপহার, বেলুন বাজি, পোস্টার সহ নানান কিছু নিয়ে মন্নতের সামনে দেশের বিভিন্ন প্রান্ত এমনকি বিদেশ থেকেও অনুরাগীদের ঢল নামে। শাহরুখ যখন ব্যালকনিতে এসে তাঁদের সঙ্গে দেখা করেন তখন 
অনুরাগীদের গলায় ছিল Happy Birthday গান। বাজি ফাটে, বেলুন ওড়ে। সকলের উদ্দেশ্যে হাত নাড়েন, মাথা নত করে হাত জোড় করেন, আবার কখনও চুমুও ছুড়ে দেন বাদশা। শুধু শাহরুখ নন, বাবার দেখাদেখি সকলের উদ্দেশ্যে হাড় নাড়ল ছোট্ট আব্রামও। সোশ্যাল মিডিয়া ভাইরাল সেই সব ছবি। কিং খানের জন্মদিন Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফেও রইল শুভেচ্ছা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.