Shah Rukh Khan | SS Rajamouli: ‘দেখুন, যদি আমিও পারি...’ রাজামৌলির কাছে সরাসরি আবেদন শাহরুখের...

Shah Rukh Khan: কিছুদিন আগেই দেখা গিয়েছিল একটি ভিডিয়োতে যে রাজকুমার হিরানির কাছে কাজ চাইছেন শাহরুখ খান। এবার টুইটার অর্থাৎ এক্সে সরাসরি এসএস রাজামৌলির কাছে সিনেমা চাইছেন কিং খান। জওয়ানের সাফল্যের পরেই এবার রাজামৌলির সঙ্গে জোট বাঁধার কথা ভাবছেন শাহরুখ? টুইট অন্তত তারই আভাস দিচ্ছে।

Updated By: Sep 8, 2023, 06:51 PM IST
Shah Rukh Khan | SS Rajamouli: ‘দেখুন, যদি আমিও পারি...’ রাজামৌলির কাছে সরাসরি আবেদন শাহরুখের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা দেশ জুড়ে ‘জওয়ান’(Jawan) নিয়ে উন্মাদনা তুঙ্গে। তামিল, তেলুগু, কন্নড়, হিন্দিতে মুক্তিপ্রাপ্ত এই ছবি প্রথমদিনে শুধুমাত্র ভারতেই বযবসা করেছে প্রায় ৬৬ কোটি। সারা বিশ্বজুড়ে পার করেছে ১০০ কোটির গন্ডি। প্রথমদিনেই আয় ১৩০ কোটি টাকা। ইতোমধ্যেই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ সমালোচক থেকে শুরু করে সাধারণ দর্শক এমনকী দক্ষিণের, বলিউডের তারকারাও। সম্প্রতি ছবির সাফল্যে শাহরুখ খানকে(Shah Rukh Khan) শুভেচ্ছা জানিয়েছেন তেলুগু জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলি(SS Rajamouli)।

আরও পড়ুন- Kumar Sanu: ‘তেল দিতে না পারলে জাতীয় পুরস্কার পাওয়া যাবে না’ বিস্ফোরক কুমার শানু

রাজামৌলির হাত ধরেই সম্প্রতি ভারতে এসেছে অস্কার। তাঁর ছবির গান জিতে নিয়েছে অস্কার। বাহুবলী থেকে আরআরআর তাঁর প্রতিটি ছবিই নয়া ইতিহাস তৈরি করেছে। সেই রাজামৌলিও এবার অ্যাটলি ও শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ। এস এস রাজামৌলী এক্স তথা টুইটারে লেখেন, ‘এই কারণেই শাহরুখ হলেন বক্স অফিসের বাদশা। অসাধারণ দুনিয়া কাঁপানো ওপেনিং... উত্তর ভারতেও এই সাফল্য ধরে রাখার জন্য অ্যাটলিকে শুভেচ্ছা। এই অসাধারণ সাফল্যের জন্য শুভেচ্ছা গোটা টিমকে।’

রাজামৌলির শুভেচ্ছা বার্তা রিটুইট করে শাহরুখ ধন্যবাদ জানান পরিচালককে। তিনি লেখেন, ‘ধন্যবাদ স্যার। সিনেমায় আপনার ক্রিয়েটিভ ইনপুট থেকে আমরা শিখছি। আপনি দেখুন যে কবে পারবেন। তারপর আমাকে ফোন করে জানান যদি আমিও সর্বসাধারণের নায়ক হয়ে উঠতে পারি(হা হা)। ভালোবাসা ও শুভেচ্ছা স্যার’। শাহরুখের টুইট থেকেই শুরু হয়েছে নয়া আলোচনা। তাহলে কি অ্যাটলির পর এবার রাজামৌলির ছবিতে দেখা যাবে শাহরুখকে?

প্রসঙ্গত, প্রথমদিনেই এই ছবি শুধুমাত্র ভারতে ব্যবসা করেছে ৬৫.৫০ কোটি টাকা। যা যেকোনও ছবির জন্য এটা সর্বকালের সেরা ওপেনিং। ট্রেড অ্যানালিস্টদের দাবি যে দ্বিতীয় দিনের শুরুতেই শুধুমাত্র দেশেই এই ছবি পার করে ফেলেছে ১০০ কোটি। কারণ দ্বিতীয়দিনের অ্যাডভান্স বুকিং ছিল ২১ কোটি। অনুমান করা হচ্ছে যে দ্বিতীয় দিনে সব ভাষা থেকে এই ছবি আরও ৪৫ কোটি টাকা ব্যবসা করবে। যা সবমিলিয়ে মোট পরিমাণ হবে ১২০ কোটি টাকা। শুক্রবার দুপুর ১২ টা অবধি দেশে জওয়ানের আয় ১১.৬০ কোটি।

আরও পড়ুন- Mamata Banerjee: পুজোয় মুখ্যমন্ত্রীর গানের অ্যালবাম, মহালয়াতেই শুভমুক্তি?

দেশের মাটিতেই শুধু সাফল্য নয়, বিদেশের মাটিতেও চুটিয়ে ব্যবসা করছে শাহরুখের ‘জওয়ান’। প্রথমদিনে অস্ট্রেলিয়ায় এই ছবির কালেকশন ২.১১ কোটি টাকা, যা প্রথমবার কোনও হিন্দি ছবি আয় করেছে অস্ট্রেলিয়ার মাটিতে। নিউজিল্যান্ডে এই ছবির আয় ৩৯.১৩ লক্ষ। জার্মানিতে ছবির আয় ১ কোটি ৩০ লক্ষ। তবে পাঠানের মতোই এই ছবি ঝড় তুলেছে ওভারসিসে। ট্রেড অ্যানালিস্ট রমেশ বালার দাবি সারা বিশ্ব জুড়ে প্রথমদিনের নিরিখে ১৩০ কোটি টাকা ব্যবসা করেছে ‘জওয়ান’।

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া থেকে শুরু করে গোটা দেশ। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.