Shah Rukh Khan| KGF: ‘পাঠান’-এর অবিশ্বাস্য সাফল্য, শাহরুখের শরণাপন্ন টিম কেজিএফ?

Shah Rukh Khan| KGF: সাতদিনে ৩০০ কোটির ক্লাবে জায়গা করে ইতিহাস রচনা করেছে এই ছবি। এর আগে কোনও ছবিই এত দ্রুত ৩০০ কোটির ক্লাবে জায়গা পায়নি। শোনা যাচ্ছে, পাঠানের এই রেকর্ড ব্রেকিং সাফল্যের পরেই কেজিএফের টিম কথা বলেছে শাহরুখের সঙ্গে। শাহরুখকে নিয়ে একটি হিন্দি ছবি বানাতে চান তাঁরা। এবার এই ব্যাপারে মুখ খুলল প্রযোজনা সংস্থা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 1, 2023, 05:23 PM IST
Shah Rukh Khan| KGF: ‘পাঠান’-এর অবিশ্বাস্য সাফল্য, শাহরুখের শরণাপন্ন টিম কেজিএফ?

Shah Rukh Khan, KGF, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে এক সপ্তাহেই ঝড় তুলেছে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’। প্রথম সপ্তাহে এই ছবির সারা বিশ্ব জুড়ে আয় হয়েছে ৬৪০ কোটি টাকা। শুধুমাত্র ভারতেই এই ছবির আয় ৩১৫ কোটি টাকা। সাতদিনে ৩০০ কোটির ক্লাবে জায়গা করে ইতিহাস রচনা করেছে এই ছবি। এর আগে কোনও ছবিই এত দ্রুত ৩০০ কোটির ক্লাবে জায়গা পায়নি। শোনা যাচ্ছে, পাঠানের এই রেকর্ড ব্রেকিং সাফল্যের পরেই কেজিএফের টিম কথা বলেছে শাহরুখের সঙ্গে। শাহরুখকে নিয়ে একটি হিন্দি ছবি বানাতে চান তাঁরা। এবার এই ব্যাপারে মুখ খুলল প্রযোজনা সংস্থা।

আরও পড়ুন- Sarmeen Ankhee: সেটে অগ্নিকাণ্ড, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে জনপ্রিয় অভিনেত্রী...

কেজিএফ টিম শাহরুখ খানকে নিয়ে তৈরি করতে চায় একটি হিন্দি ছবি। এই গুঞ্জনে যখন সরগরম গোটা ইন্ডাস্ট্রি, তখন কার্যত এই জল্পনাকে উড়িয়ে দিলেন হোমেবল ফিল্মের কর্ণধার বিজয়য় কিরাগাঙদুর। প্রযোজক বলেন, এখনই এরকম কোনও পরিকল্পনা নেই। কোনও রকম কোলাবরেশন নিয়ে শাহরুখ বা তাঁর টিমের সঙ্গে যোগাযোগ করা হয়নি। এমনকী এখনও কোনও হিন্দি ছবিও তাঁরা পরিকল্পনা করেননি। ভালো চিত্রনাট্য পেলে, তবেই হিন্দি ছবির পরিকল্পনা করবেন তাঁরা। ২০২২ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল এই প্রযোজনা সংস্থা। মূলত তেলেগু ছবিই প্রযোজনা করেন তাঁরা। ২০২২ সালে মুক্তি পেয়েছে প্রভাসের সালার, ফাহাদ ফাসিলের ধুমাম, কীর্তি সুরেশের রঘু থাটা ও যুব রাজকুমারের ছবি। প্রতিটি ছবিই ভালো ব্যবসা করেছে ২০২২ সালে।

আরও পড়ুন- Nawazuddin Siddiqui: ‘৭দিন খেতে দেয়নি, বাথরুমেও যেতে দেয়নি’, নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর...

পাঠানের সাফল্য কী দক্ষিণী ছবির বলিউড জয়ে প্রভাব ফেলবে? প্রযোজক বলেন, ‘আমার মনে হয় না, এটা উত্তর দক্ষিন কোনও ইন্ডাস্ট্রিকেই প্রভাবিত করবে। পাঠানের সাফল্য ফিল্মমেকারদের অনুপ্রাণিত করবে। তাঁরা আরও ভালো ছবি তৈরি করবে। এটা পুরো এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির জন্যই ভালো। থিয়েটারের পর্দায় সকলেই লার্জার দ্যান লাইফ চরিত্র দেখতে ভালোবাসে। পাঠান সবমিলিয়ে ভারতীয় ছবিকে তরান্বিত করবে।’ পাঠান যখন রমরমিয়ে চলছে সিনেমা হলে, তার মাঝেই কাজে ফিরেছেন শাহরুখ খান। অ্যাটলির জওয়ান ছবির সেটে দেখা যায় তাঁকে। শ্যুটিংয়ে তাঁকে দেখা গেছে রাক্ষসের চেহারায়। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। এই বছরেই মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত আরো একটি অ্যাকশন ছবি ‘জওয়ান’। এই প্রথম দক্ষিনী জনপ্রিয় পরিচালক অ্যাটলির ছবিতে অভিনয় করছেন সুপারস্টার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.