Sarmeen Ankhee: সেটে অগ্নিকাণ্ড, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে জনপ্রিয় অভিনেত্রী...

Bangladeshi Actress Sarmeen Ankhee: সিনেমা থেকে নাটক এই অভিনেত্রী বেশ জনপ্রিয় বাংলাদেশে। সম্প্রতি ‘অমীমাংসিত প্রেম’ নাটকের রিহার্সালে গিয়েছিলেন শারমিন আঁখি। সেখানেই মেকআপ রুমের শট শার্কিট থেকে বিস্ফোরন ঘটে ও আগুন লেগে যায়। সেই বিস্ফোরনের সময় মেকআপরুমে একাই ছিলেন আঁখি। মুহুর্তের মধ্যে হাত, পা সহ শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায় তাঁর।

Updated By: Feb 1, 2023, 03:51 PM IST
Sarmeen Ankhee: সেটে অগ্নিকাণ্ড, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে জনপ্রিয় অভিনেত্রী...

Bangladeshi Actress Sarmeen Ankhee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শরমিন আঁখি। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালে জীবন মৃত্যুর সঙ্গে লড়ছেন নায়িকা। দুদিন আগেই এই ঘটনা ঘটেছে। নাটকের সেটে মেকআপ রুমের শট শার্কিট থেকে আগুন লেগে যায়। সেই আগুনেই পুড়ে যান আঁখি। দুর্ঘটনায় ভয়াবহ জখম হয়েছেন অভিনেত্রী। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। জানা যায়, বেশ গুরুতর আহত হয়েছেন তিনি। তাঁর অবস্থাও বিশেষ ভালো নয়।

আরও পড়ুন- Nawazuddin Siddiqui: ‘৭দিন খেতে দেয়নি, বাথরুমেও যেতে দেয়নি’, নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রীর...

সিনেমা থেকে নাটক এই অভিনেত্রী বেশ জনপ্রিয় বাংলাদেশে। সম্প্রতি ‘অমীমাংসিত প্রেম’ নাটকের রিহার্সালে গিয়েছিলেন শারমিন আঁখি। সেখানেই মেকআপ রুমের শট শার্কিট থেকে বিস্ফোরন ঘটে ও আগুন লেগে যায়। সেই বিস্ফোরনের সময় মেকআপরুমে একাই ছিলেন আঁখি। মুহুর্তের মধ্যে হাত, পা সহ শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায় তাঁর। জানা যায় যে, বিস্ফোরনে কেঁপে ওঠে গোটা সেট। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে। জানা যায় যে, শরীরের প্রায় ৩৫ শতাংশ পুড়ে গেছে অভিনেত্রীর। অগ্নিদগ্ধ হওয়ায় ক্ষতিগ্রস্ত হয় তাঁর শ্বাসনালীও। তাঁর অবস্থা গুরুতর বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

মঙ্গলবার তাঁর চিকিৎসক শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন বলেছেন, ‘আঁখি গত দুদিনের মত মঙ্গলবারেও একই অবস্থায় রয়েছেন। তার অবস্থার কোনও পরিবর্তন হয়নি।শারমিন আঁখির শ্বাসনালীসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁর ইনহালেশন বার্ন রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। আমরা নিয়মিত তাঁকে ফলোআপের উপরে রেখেছি। তাঁর সব ধরনের চিকিৎসা চলছে।’

আরও পড়ুন- Tollywood: লিভ-ইন পার্টনারকে বিকৃত যৌন নির্যাতন, গ্রেফতার অভিনেতা অতীশ

প্রসঙ্গত গত সেপ্টেম্বরে বাংলাদেশে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি। বাংলাদেশের গাজীপুরে পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই মোট ৫জন অগ্নিদগ্ধ হন, যাঁদের মধ্যে রয়েছেন মিরাক্কেল জয়ী বাংলাদেশের কমেডিয়ান আবু হেনা রনি। ঘটনার দিনই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয় আবু হেনা রনিকে। প্রায় একমাসেরও বেশি সময় হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। অক্টোবরে দুর্ঘটনার পর প্রথম সোশ্যাল মিডিয়ায় এসে আবু হেনা রনি লেখেন, ‘আলহাম্দুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায় এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক। আপনাদের কথা কখনো যেন ভুলে না যাই। ভালোবাসা সবার জন্য।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.