Urfi Javed-Kangana Ranaut: বাজেটের ভরা বাজারে উর্ফি-কঙ্গনার প্রেম! সাপে-নেউলের অন্য ভুবনে নেটিজেনরা

Urfi Javed On Kangana Ranaut: ট্যুইটারে তাঁরা সাপে-নেউলে! একে-অপরকে পাল্টা দিতে দ্বিতীয়বার ভাবেন না উর্ফি জাভেদ ও কঙ্গনা রানাওয়াত। এবার দুই অভিনেত্রী যাবতীয় মহাযুদ্ধ ভুলে একে অপেরর ভালোবাসায় হাবুডুবু খেলেন। এই বাজেটের ভরা বাজারেও তাঁদের নিয়ে চলছে চর্চা।

Updated By: Feb 1, 2023, 04:22 PM IST
 Urfi Javed-Kangana Ranaut: বাজেটের ভরা বাজারে উর্ফি-কঙ্গনার প্রেম! সাপে-নেউলের অন্য ভুবনে নেটিজেনরা
উর্ফি-কঙ্গনা দেখালেন অন্য ভুবন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কভি নিম নিম, কভি শহদ শহদ, কভি নরম নরম, কভি শক্ত, মোরা পিয়া'! (Kabhi Neem Neem, Kabhi Shahad Shahad/ Kabhi Naram Naram/Kabhi Sakht, Mora Piya) 'যুবা'র এই জনপ্রিয় গানটি মনে করিয়ে দিলেন দুই নারী। তাঁরা আলোচিত এবং চর্চিত। আজ নেটদুনিয়া জানে যে, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ও উর্ফি জাভেদের (Urfi Javed) সম্পর্কের রসায়ন ঠিক কোথায়! বলা চলে সোশ্যাল মিডিয়ায় তাঁরা সাপে-নেউলে। তবে এবার একে-অপরের প্রেমে পড়ে গেলেন! হ্যাঁ ঠিকই পড়েছেন দুই ভিন মতাদর্শের বিতর্কের রানি একে-অপরের প্রশংসায় পঞ্চমুখ ট্যুইটারে। এবার জেনে নিন ঠিক কী ঘটল!

উর্ফি সবসময়ে চর্চায় থাকেন তাঁর পোশাক নিয়ে। তিনি ঠিক কী পরেন বা আদৌ পরেন না, তা নিয়েই সর্বত্র চর্চা চলে। এমনকী বহু কটুকথাও শুনতে হয়ে। পোশাকের জন্যই অনেকে উর্ফিকে আহত করেন বিরূপ প্রতিক্রিয়ায়। এই প্রসঙ্গেই গত গত ৩০ জানুয়ারি উর্ফি লেখেন, 'পোশাকের ক্ষত আমার জন্য় খুব খারাপ একটা আইডিয়া হবে ম্যাম। আমি শুধু আমার পোশাকের জন্যই জনপ্রিয় ম্যাম।' এরপর কঙ্গনা চলে যান সাহিত্যের ইতিহাসে। কঙ্গনা লেখেন, 'মহাদেবী আক্কা বলে ভারতে এক রানি ছিলেন। যে নিজের স্বামীর আগে শিবকে ভালোবেসেছিলেন। কিন্তু আদালত বলেছিল যে, যদি সে শিবকে ভালোবেসে থাকে, তাহলে সে স্বামীর থেকে কিছুই নিতে পারবে না। এরপরই মহাদেবী আক্কা পরনের সব পোশাক খুলে রাজপ্রাসাদ ত্যাগ করেছিলেন। আর কখনও কোনও পোশাক গায়ে তোলেননি তিনি। পোশাক এবং পোশাকবিহীন, দুই মানুষের অভিব্যক্তি। মহাদেবী আক্কা কন্নড় সাহিত্যের এক উজ্জ্বল তারা। সে সর্বকালের সেরা। তিনি জঙ্গলে কাটিয়েছেন জীবন, কখনও আর পোশাক পরেননি। কেউ যেন তোমাকে তোমার শরীরের জন্য লজ্জিত করতে না পারে। তুমি পবিত্র এবং ঈশ্বরিক। আমার ভালোবাসা নিও।' এরপর উর্ফি ট্যুইটারে লেখেন, 'আমাদের রাজনৈতিক মতাদর্শ হয়তো মেলে না। কিন্তু এই মহিলার প্রতি আমার বিরাট সম্মান।' যার উত্তরে কঙ্গনা লেখেন,'আমি একজন সংবেদনশীল মানুষ, কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব নই। আমাকে বহুবার রাজনীতিতে যোগ দেওয়ার জন্য বলা হয়েছে। কিন্তু আমি করিনি। কিন্তু যারা আমার এই আলোকে ঘৃণা করে। তাদের উচিত তাদের ঘৃণা/ভয়ের প্রতি সুবিচার করা। আমার রাজনৈতিক মতাদর্শ নিয়ে ঘৃণা করেই তাদের দিন কেটে যায়।' এই ট্যুইটেও কঙ্গনার প্রতি ভালেবাসা ও সম্মান ব্যক্ত করেছেন উর্ফি। 

আরও পড়ুনUrfi Javed | Kangana Ranaut | Pathaan: 'শিল্প ধর্ম দ্বারা বিভক্ত নয়!' কঙ্গনা-উর্ফির মধ্যে পাঠান নিয়ে ধুন্ধুমার

অন্যদিকে গত ২৮ জানুয়ারি বলিউডের পরিচালক প্রিয়া গুপ্তা পাঠানের সাফল্যের জন্য ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ ও দীপিকাকে। এই ট্যুইটে তিনি লেখেন, 'পাঠানের দারুণ সাফল্যের জন্য বিরাট শুভেচ্ছা শাহরুখ-দীপিকাকে। পাঠান তিনটি জিনিস প্রমাণ করে দিল। ১) হিন্দু-মুসলিম সকলেই সমান ভাবে এসআরকে-কে ভালোবাসে। ২) বয়কট বিতর্ক ক্ষতি করে না, উল্টে ছবিকে সাহায্য করে। ৩) ইরোটিকা ও ভালো মিউজিক কাজ করে। ৪) ভারত সুপার সেকিউলার।' এই ট্যুইটের পরেই তেলেবেগুনে জ্বলে ওঠেন অভিনেত্রী কঙ্গনা। তিনি প্রিয়াকে খোঁচা দিয়ে লেখেন, 'খুব ভালো পর্যবেক্ষণ...এই দেশ শুধুই সব খানেদের ভালোবেসেছে। সময়ের পর সময় শুধুই খান। মুসলিম অভিনেত্রীদের প্রতি আসক্ত। ভারতকে ঘৃণা করা ও ফ্যাসিবাদের জন্য অভিযুক্ত করা অন্যায়। সারা বিশ্বে ভারতের মতো দেশ নেই।' কঙ্গনাকে পাল্টা দিতে উর্ফি লেখেন, 'Oh my gosh ! কী এই বিভাজন, মুসলিম অভিনেতা, হিন্দু অভিনেতা। শিল্প ধর্ম দ্বারা বিভক্ত নয়। আছে শুধু অভিনেতা।' এর উত্তরে কঙ্গনা লেখেন, 'ডিয়ার উর্ফি তুমি যা বলছ, সেটাই আদর্শ বিশ্বের পরিচয়। কিন্তু আমাদের ইউনিফর্ম সিভিল কোড নেই। এই দেশ সংবিধানের দ্বারা বিভক্ত, সেটা থাকবেই। এস আমরা সবাই মিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির কাছে ইউনিফর্ম সিভিল কোডের দাবি জানাই। দেখা যাক মোদীজি ২০২৪ সালে তা লাগু করেন কিনা!' আপাতত উর্ফি-কঙ্গনার শান্তির এবং ভালোবাসার সহাবস্থানই বিরাজ করছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.