Nusrat-Yash: ভাঙনের পথে যশ-নুসরতের ঘর! দুই অভিনেতার ইঙ্গিতে জল্পনা তুঙ্গে

তাহলে কী এবার বদলাবে দুজনের ঠিকানা?

Updated By: Nov 26, 2021, 09:15 PM IST
Nusrat-Yash: ভাঙনের পথে যশ-নুসরতের ঘর! দুই অভিনেতার ইঙ্গিতে জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই আলিপুর আদালত খারিজ করে নুসরত জাহান (Nusrat Jahan) ও নিখিল জৈনের (Nikhil Jain) বিয়ে। সেই বিয়ে অবশ্য অনেকদিন আগেই বাতিল ঘোষণা করেছিলেন নায়িকা। এমনকি সেই বিয়েকে বিয়ে বলেই মানতে নারাজ ছিলেন তিনি। নিখিলের সঙ্গে মনোমালিন্যের পর পরই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্রেমে পড়েন নুসরত জাহান। সম্পর্ক ও বিয়ের কথা না মানলেও নুসরতের সন্তান ঈশানের (Ishaan) বার্থ সার্টিফিকেটে দেখা যায় তাঁর সন্তানের বাবার নাম যশ দাশগুপ্ত। 

কিছুদিন আগেই যশের জন্মদিনে নুসরত কেকে লেখেন 'হাজবেন্ড'। এরপর নুসরত নানা সংবাদমাধ্যমে জানিয়েছেন যে তিনি আর যশ আপাতত এনজয় করছেন তাঁদের অভিভাবত্ব। কিন্তু এরই মাঝে শুক্রবার নুসরত জাহান ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট থেকে শুরু হয়েছে নতুন জল্পনা। নুসরত এদিন তাঁর ইনস্টা স্টোরিতে লেখেন, 'যে ঘরে শান্তি নেই সেই ঘর পৃথিবীর সবচেয়ে খারাপ জেল আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হল সেরা জেল, যা তুমি কখনই ছেড়ে যেতে চাইবে না।' অন্যদিকে যশ দাশগুপ্ত তাঁর ইনস্টা স্টোরিতে লেখেন, 'জেলে কেন থাকবে, যখন জেলের দরজা সবসময় খোলা।'

yash_nusrat_divorce

আরও পড়ুন: ত্রিকোণ প্রেম! সোমরাজ ও আয়ুশীর প্রেমে তৃতীয় ব্যক্তি বনি!

নুসরত ও যশের ইনস্টা স্টোরি থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি একে অপরের থেকে আলাদা হচ্ছেন যশরত? আপাতত একসঙ্গেই থাকেন তাঁরা। তাহলে কী এবার বদলাবে ঠিকানা? প্রশ্ন নেটিজেনদের। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন বার্তা দিয়েছেন এই দুই তারকা। তাহলে এবার কী বিচ্ছেদের ঘোষণা করতে চলেছে যশরত! নাকি পুরোটাই কাকতালীয়। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)