করিনার বিয়েতে আসছেন শাহিদ?

সারা দেশ জুড়েই জোর জল্পনা ১৬ অক্টোবর দিন টাকে ঘিরে। হবে নাই বা কেন? সইফিনার বিয়ে বলে কথা‌! বছরের সবথেকে গ্ল্যামারাস ইভেন্ট ঘিরে বলিউডেও এখন সাজ সাজ রব। দেশের প্রথম সারির ডিজাইনারদের দম ফেলার ফুরসত্‍ নেই। বি-টাউন বিগিসরা কে কী পড়বেন তার জোগান দিতেই হিমসিম খাচ্ছেন তাঁরা।

Updated By: Jul 6, 2012, 10:52 PM IST

সারা দেশ জুড়েই জোর জল্পনা ১৬ অক্টোবর দিন টাকে ঘিরে। হবে নাই বা কেন? সইফিনার বিয়ে বলে কথা‌! বছরের সবথেকে গ্ল্যামারাস ইভেন্ট ঘিরে বলিউডেও এখন সাজ সাজ রব। দেশের প্রথম সারির ডিজাইনারদের দম ফেলার ফুরসত্‍ নেই। বি-টাউন বিগিসরা কে কী পড়বেন তার জোগান দিতেই হিমসিম খাচ্ছেন তাঁরা। কিন্তু সইফ-করিনার বিয়ে নিয়ে সারা দেশে উত্তেজনার পারদ চরমে পৌঁছলেও কতটা উত্তেজিত শাহিদ?
করিনার সঙ্গে তাঁর ব্রেক আপের পর কেটে গেছে দীর্ঘ পাঁচ বছর। এই পাঁচ বছরে পতৌদির নতুন নবাবের সঙ্গে গভীর থেকে গভীরতর হয়েছে করিনার সম্পর্ক। অভি-অ্যাশকে নিয়ে দেশবাসীর উন্মাদনাকে পিছনে ফেলে দেশের সবথেকে আলোচ্য জুটি হয়ে উঠেছেন সইফিনা। কিন্তু শাহিদের সঙ্গে তাঁর ভেঙে যাওয়া একদা শিরোনামে থাকা সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি শাহিদ-বেবো কেউই। প্রথম দিকে দুজনকেই কিছু অপ্রীতিকর প্রশ্নের সম্মুখীন হতে হলেও সময়ের সঙ্গে সঙ্গে দর্শকদের উত্‍সাহেও ভাঁটা পড়েছে। প্রচারের আলো শাহিদের থেকে মুখ ঘুরিয়ে মনোনিবেশ করেছে সইফিনাতে। সেই ভাঁটা পড়া উত্‍সাহই আবার চাগাড় দিয়ে উঠেছে লাখ টাকার প্রশ্নে। সইফিনার বিয়েতে কি আসবেন শাহিদ?

সূত্রে খবর, করিনা নাকি উত্‍সাহী তাঁর এককালের প্রেমিককে বিয়েতে আমন্ত্রণ জানাতে। আর নিজের নবাবী আভিজাত্যে হবু স্ত্রীর সেই ইচ্ছায় সায়ও দিয়েছেন সইফ। তবে প্রাক্তন প্রেমিকার বিয়ের নিমন্ত্রণ রক্ষায় শাহীদ কতটা উত্‍সাহী সেই বিষয়ে জানা যায়নি কিছুই। শাহিদ বিয়েতে আসছেন কিনা তা শাহিদই জানেন। তবে প্রাক্তন প্রেমিক-প্রেমিকাকে নিজের বিয়েতে নিমন্ত্রণ জানানোর উদাহরণ বলিউডে প্রায় নেই বললেই চলে। করিশমা, সলমন বা বিবেক কেউই নিমন্ত্রণ পাননি অভি-অ্যাশের বিয়েতে। শিল্পার বিয়েতে দেখা যায়নি অক্ষয়কে। ক্যামেরা আতিপাতি করে খুঁজেও লারা-মহেশের বিয়েতে বার করতে পারেনি কেলি দরজি, ডিনো মোরিয়া বা মহেশের প্রাক্তন স্ত্রী শ্বেতা জয়শঙ্করকে। কাজেই শাহিদকে নিমন্ত্রণ করার কথা ঘোষণা করে এরমধ্যেই বিয়েতে অভিনবত্ব যোগ করেছেন বেবো। আর শাহিদ যদি আসেন, তাহলে ক্যামেরার আলোর ঝলকানি, টিনসেল টাউনের ফিসফিসানি মিলিয়ে, রাজেশ খন্না-ডিম্পল, অভি-অ্যাশ, ধর্মেন্দ্র-হেমা, অমিতাভ-জয়া, বলিউডের সব তাবড় জুটিদের বিয়ের উন্মাদনাকে ছাপিয়ে সইফিনার বিয়ে যে সৃষ্টি করবে টিআরপি-র নতুন রেকর্ড তাতে সন্দেহ নেই বিন্দুমাত্র।

.