রাজকীয় শাহিদ, ভয় ধরাচ্ছেন 'হিংস্র' রণবীর

'পদ্মাবতী'কে নিয়ে নতুন করে প্রচারের দরকার নেই। শ্যুটিং শুরু থেকে 'পদ্মাবতী' নিয়ে যে পরিমান বিতর্ক চলছে তাতে এমনিতেই সর্বক্ষণের জন্য প্রচারের আঙিনায় উঠে আসছে বনশালির 'পদ্মাবতী'।  সিনেমা নিয়ে ক্রমশ মানুষের উৎসাহ বাড়ছে। তাই সিনেমা ট্রেলার হোক কিংবা গান, ইউটিউবে এর ভিউ চরচর করে বাড়ছে। 

Updated By: Nov 11, 2017, 06:31 PM IST
রাজকীয় শাহিদ, ভয় ধরাচ্ছেন 'হিংস্র' রণবীর

নিজস্ব প্রতিবেদন: 'পদ্মাবতী'কে নিয়ে নতুন করে প্রচারের দরকার নেই। শ্যুটিং শুরু থেকে 'পদ্মাবতী' নিয়ে যে পরিমান বিতর্ক চলছে তাতে এমনিতেই সর্বক্ষণের জন্য প্রচারের আঙিনায় উঠে আসছে বনশালির 'পদ্মাবতী'।  সিনেমা নিয়ে ক্রমশ মানুষের উৎসাহ বাড়ছে। তাই সিনেমা ট্রেলার হোক কিংবা গান, ইউটিউবে এর ভিউ চরচর করে বাড়ছে। 

শনিবারই মুক্তি পেয়েছে 'পদ্মাবতী'র 'এক দিল হ্যায়, এক জান হ্যায়' গানটি মুক্তি পেয়েছ। যেখানে শাহিদ-দীপিকার রসায়ন মুগ্ধ করছে। তারই মাঝে সামনে আনা হয়েছে আলাউদ্দিন খলজি রূপে রণবীরের হিংস্র চেহারার একটা পোস্টার। যা রীতিমত শিহরণ জাগাচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবারই প্রকাশ পেয়েছিল রাজা মহারাওয়ল রতন সিং রূপে শাহিদের নতুন পোস্টার। যাতে রাজকীয় অবতারে সামনে এসেছেন শাহিদ। তাঁর সেই রূপ যতটাই রাজকীয় ও দীপ্ত ছিল, শনিবার সামনে আসা রণবীরের লুক ততাধিক হিংস্র।

 

আরও পড়ুন- ক্রমশ ধর্মচ্যূত হচ্ছেন রণবীর! কিন্তু কেন?

.