close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'কবীর সিং'-এর জন্য চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন শাহিদ

 'কবীর সিং'-এর চরিত্র যথাযথ ভাবে ফুটিয়ে তোলার জন্য সোজা চলে গেলেন হাসপাতালে।

Updated: Jun 7, 2019, 06:20 PM IST
'কবীর সিং'-এর জন্য চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন: অভিনেতারা অভিনয় নিখুঁত করার জন্য কতরকম পন্থাই না নিয়ে থাকেন। কিন্তু শাহিদ কী করলেন জানেন? 'কবীর সিং'-এর চরিত্র যথাযথ ভাবে ফুটিয়ে তোলার জন্য সোজা চলে গেলেন হাসপাতালে। গিয়ে কথা বললেন ডাক্তারদের সঙ্গে। শাহিদের মতে বিশেষজ্ঞদের সঙ্গে কথাবার্তার মাধ্যমেই তিনি চরিত্রটাকে গভীর ভাবে ফুটিয়ে তুলতে পারবেন। 

'কবীর সিং' ছবিতে শাহিদ অভিনয় করছেন একজন চিকিৎসকের চরিত্রে। তাই এই ছবির প্রস্তুতির জন্য হাসপাতালে ঘন্টার পর ঘন্টা থেকে ডাক্তারদের কাজ দেখতেন তিনি। শাহিদ জানান, "কবীর সিং তার কাজের ক্ষেত্রে একজন দক্ষ সার্জন। তাই সব পদ্ধতি একদম নিখুঁত হওয়া দরকার ছিল। বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলেই চিকিৎসকদের কাজকর্ম আমি বুঝতে পারলাম।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

২০১৭ সালে সুপারহিট তেলুগু ছবি 'অর্জুন রেড্ডি'র হিন্দি রিমেক হল 'কবীর সিং'। যেখানে মেডিক্যাল স্টুডেন্ট এবং পরবর্তীকালে চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে শাহিদকে। যার বিপরীতে মেডিক্যাল স্টুডেন্ট প্রীতির ভূমিকায় দেখা যাবে কিয়ারা আডবাণীকে। ছবির গল্প অনুযায়ী শাহিদ অর্থাৎ কবীর সিংয়ের অজান্তেই প্রীতির বাবা-মা মেয়ের অন্যত্র বিয়ে দিয়ে দেয়। এ খবর জানতে পারার পর থেকেই প্রীতির প্রেমে পাগল কবীর ধীরে ধীরে নিজেকে শেষ করে ফেলতে শুরু করে। সে অ্যালকোহলিক হয়ে ওঠে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে কবীর সিংয়ের ট্রেলার। যেখানে শাহিদের অ্যালকোহলিক হয়ে ওঠার দৃশ্য ছাড়াও ট্রেলার শাহিদ-কিয়ার প্রেমের বেশকিছু দৃশ্যও তুলে ধরা হয়েছে।

'কবীর সিং' মুক্তি পাবে ২১ জুন। ২০১৮ সালে 'বাত্তি গুল মিটার চালু'-র পর এটাই শাহিদের প্রথম ছবি। ছবিতে কিয়ারার সঙ্গেও এই প্রথম বার দেখা যাবে শাহিদকে। এর আগে 'উর্বশী উর্বশী' গানের রিমেকে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল।