প্রিয়াঙ্কার ব্যান্দ্রার ফ্ল্য়াটে শাহিদ, চমকে যান ক্যামেরা দেখে

জোর শোরগোল শুরু হয় ওই সময়

Updated By: Oct 25, 2019, 12:00 PM IST
প্রিয়াঙ্কার ব্যান্দ্রার ফ্ল্য়াটে শাহিদ, চমকে যান ক্যামেরা দেখে

নিজস্ব প্রতিবেদন: দু'জন দু'জনকে আরও বেশি করে বুঝুন। দু'জন পৃথক পৃথক জায়গা থেকে এসেছেন। তাই একে অপরকে আরও বেশি করে বুঝে তবেই একসঙ্গে পথ চলা উচিত। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে এভাবেই পরামর্শ দিলেন শাহিদ কাপুর।

আরও পড়ুন : সুখবর দিলেন বলিউডের বাঙালি-কন্যা বিপাশা!
সম্প্রতি 'নো ফিল্টার নেহা'-তে হাজির হন শাহিদ কাপুর। সেখানেই তাঁকে প্রাক্তন বান্ধবী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে প্রশ্ন করা হয়। প্রাক্তন বান্ধবী প্রিয়াঙ্কা চোপড়া কীভাবে নিক জোনাসের সঙ্গে তাঁর সংসার টিকিয়ে রাখবেন, এমন প্রশ্নই করা হয় শাহিদ কাপুরকে। যার উত্তরে শাহিদ বলেন, প্রিয়াঙ্কা এবং নিক দু'জনে পৃথক পৃথক জায়গা থেকে এসেছেন। তাই একে অপরকে আরও ভালভাবে বোঝা উচিত বলে মন্তব্য করেন শাহিদ।
প্রসঙ্গত, 'কামিনে'-র শ্যুটিংয়ের সময় থেকেই নাকি প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহিদ কাপুর 'ডেট' শুরু করেন। যদিও কেউ কখনও তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। এমনকী, শাহিদ-প্রিয়াঙ্কা একে অপরের ভাল বন্ধু বলেই বার বার দাবি করেছেন শাহিদ কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া।

প্রসঙ্গত ২০১১ সালের ২৫ জানুয়ারি প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বইয়ের ব্যন্দ্রার ফ্ল্য়াটে হাজির হয় আয়কর দফতর। জানা যায়, ওই সময় প্রিয়াঙ্কার ফ্ল্য়াটে ছিলেন শাহিদ কাপুর। আয়কর আধিকারিকদের সামনে পড়ে ওইদিন দুজনেই চমকে যান। ওই সময় প্রিয়াঙ্কার ফ্ল্য়াট ছেড়ে সঙ্গে সঙ্গে বেরিয়ে যেতে পারেননি শাহিদ। ফলে আয়কর আধিকারিকদের তল্লাসির সময় সেখানে বেশ কিছুক্ষণ ছিলেন শাহিদ কাপুর। যে খবর প্রকাশ্যে আসার পর জোর শোরগোল শুরু হয়ে যায়। 

আরও পড়ুন : একসঙ্গে ২৮ বছর, বিবাহবার্ষিকীতে দেখুন শাহরুখ-গৌরির বিয়ের ছবি
এদিকে সম্প্রতি নিক জোনাসের সঙ্গে 'জোনাস ব্রাদার্স'-এর কনসার্টে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে মার্কিন মুলুকেই রয়েছেন তিনি। 'দ্য স্কাই ইস পিঙ্ক' মুক্তি পাওয়ার পরই মার্কিন মুলুকে পাড়ি দেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, বিয়ের পর প্রথম করবা চৌথও স্বামী নিক জোনাসের সঙ্গে সান দিয়েগোতে পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল সাইটে সেই ছবিও শেয়ার করেন নিক-প্রিয়াঙ্কা। 

.