গোলাপি-সাদা চাদর জড়িয়ে মেয়েকে নিয়ে ঘরে ফিরলেন শাহিদ

বাবা শাহিদ কাপুরের কোলে চড়ে ঘরে ফিরল ছোট্ট মেয়েটা। ওর একটা ছবির জন্য কত মানুষ চাতক পাখির মত অপেক্ষায়। কিন্তু বাবা জানে ফোটোগ্রাফারদের কীভাবে সামলাতে হয়। তাই একেবারে পারফেক্ট কায়দায় মেয়েকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরল বাবা। হাঁটার সময় খুব সাবধানী বাবা শাহিদ। মীরাকে দেখে মনে হল বাড়ি ফেরায় তাড়া আছে। তাই শাহিদের থেকে দু কদম আগেই হাঁটতে লাগলেন।

Updated By: Aug 29, 2016, 01:43 PM IST
গোলাপি-সাদা চাদর জড়িয়ে মেয়েকে নিয়ে ঘরে ফিরলেন শাহিদ

ওয়েব ডেস্ক: বাবা শাহিদ কাপুরের কোলে চড়ে ঘরে ফিরল ছোট্ট মেয়েটা। ওর একটা ছবির জন্য কত মানুষ চাতক পাখির মত অপেক্ষায়। কিন্তু বাবা জানে ফোটোগ্রাফারদের কীভাবে সামলাতে হয়। তাই একেবারে পারফেক্ট কায়দায় মেয়েকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরল বাবা। হাঁটার সময় খুব সাবধানী বাবা শাহিদ। মীরাকে দেখে মনে হল বাড়ি ফেরায় তাড়া আছে। তাই শাহিদের থেকে দু কদম আগেই হাঁটতে লাগলেন।

আরও পড়ুন- ৬১ বছর বয়সেও অসাধারণ ফিটনেস এই অভিনেতার

 

Part 2 #shahidkapoor #mirarajputkapoor #mirakapoor #mirarajput #shahidmira #shamira

A video posted by Mira Rajput Kapoor (@mira.kapoor.fc) on

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় মুম্বইয়ের 'হিন্দুজা হেলথ কেয়ার' হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন শাহিদের স্ত্রী মীরা রাজপুত। জন্মের সময় শিশুটির ওজন ছিলো ২ কেজি ৮০০ গ্রাম।

শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছে `উড়তা পাঞ্জাব' সিনেমায়। এই সিনেমা মুক্তির পরপরই স্ত্রী মিরাকে সময় দেয়ার জন্য অভিনয় থেকে বিরতি নেন শাহিদ। এবার শাহিদকে দেখা যাবে বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবি 'রাংগুন'-এ।   

.