close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মীরা নন! স্ত্রী হিসেবে শাহিদের পছন্দ অন্য কেউ?

প্রকাশ্যেই ওই মন্তব্য করেন শাহিদ 

Updated: Jan 24, 2019, 08:11 PM IST
মীরা নন! স্ত্রী হিসেবে শাহিদের পছন্দ অন্য কেউ?

নিজস্ব প্রতিবেদন : ২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। ২০১৫ সালের ১৭ জুলাই বসে শাহিদ-মীরার বিয়ের আসর। বলিউড অভিনেতার বিয়ের পর ৪ বছর কেটে গিয়েছে। তাঁদের সংসারে এসেছে ছোট্ট দুই সন্তান। মিশা কাপুর এবং জেইন কাপুরকে নিয়ে আপাতত সুখেই সংসার করছেন শাহিদ-মীরা। কিন্তু, মীরা রাজপুতকে বিয়ে না করলে, শাহিদ কার সঙ্গে গাঁটছড়া বাঁধতেন? 

আরও পড়ুন : রজনীকান্তের বাড়িতে বাজল বিয়ের সানাই
সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই বেশ কিছু প্রশ্ন করা হয় 'বাত্তি গুল মিটার চালু'-র অভিনেতাকে। যেখানে শাহিদ বলেন, মীরা রাজপুতকে বিয়ে না করলে, তাঁর চেয়ে বয়সে বড় কোনও মহিলার সঙ্গে ছাদনাতলায় যেতেন তিনি। তবে বয়সে বড় কে শাহিদের পছন্দের তালিকায় থাকছেন, সেই বিষয়ে কিছু জানা যায়নি।
এদিকে কখনও করিনা কাপুর কখনও বিদ্যা বালান কখনও প্রিয়াঙ্কা চোপড়া আবার কখনও অমৃতা রাও-এর সঙ্গে সম্পর্কে জড়ান শাহিদ কাপুর। জানা যায়, 'বিবাহ' নামে একটি সিনেমায় অভিনয়ের পর অমৃতা রাও-এর সম্পর্কে জড়ান শাহিদ। অমৃতার পর করিনার সঙ্গে শাহিদের সম্পর্কের কথা কারও না জানা নয়। কিন্তু, বেশ কয়েক বছরের সম্পর্কের পর করিনা কাপুর খানের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় শাহিদ কাপুরের। 

আরও পড়ুন : প্রাক্তনের দিকে ঝুঁকছেন? বিচ্ছেদের পর এবার সুশান্তকে নিয়ে কী বললেন অঙ্কিতা!
জানা যায়, করিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা ভুলতে শাহিদ নাকি বিদ্যা বালানের সঙ্গে সম্পর্কে জড়ান। কিন্তু, বিদ্যার সঙ্গেও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও শাহিদের সম্পর্ক নিয়ে বলিউডে জলঘোলা শুরু হয়। এমনকি, প্রিয়াঙ্কার বাড়িতে আয়কর দফতরেরতল্লাশির সময় সেখানে শাহিদ কাপুরও হাজির ছিলেন বলেও জানা যায়। যা নিয়ে ওই সময় বিস্তর জল্পনা শুরু হয়।