পরপর ভেঙেছে ৩ বিয়ে, প্রথম বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শাহিদের মা নিলীমা আজিম

টেকেনি তৃতীয় বিয়েও

Edited By: জয়িতা বসু | Updated By: May 18, 2020, 05:52 PM IST
পরপর ভেঙেছে ৩ বিয়ে, প্রথম বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শাহিদের মা নিলীমা আজিম

নিজস্ব প্রতিবেদন : পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুরের মা নিলীমা আজিম। তিনি বলেন, ১৯৮৪ সালে যখন তাঁদের বিচ্ছেদ হয়, তখন ওই সিদ্ধান্তের জন্য তিনি পুরোপুরি তৈরি ছিলেন না। কিন্তু পঙ্কজ তৈরি ছিলেন। সেই কারণে পঙ্কজ কাপুরের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রথম সংসার ভেঙে বেরিয়ে আসেন তিনি। এরপর শাহিদকে একা হতে বড় করে তুলেছেন নিলীমা আজিম। যদিও পঙ্কজ কাপুরের সঙ্গেও ভাল সম্পর্ক শাহিদের।

নিলীমা আরও বলেন, মাত্র ১৫ বছর বয়স থেকে পঙ্কজ কাপুরের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় তাঁর। পরিণত হওয়ার পর দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। তাই পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর কঠিন সময়ের মধ্যে দিয়ে গেলেও, নিজেকে সামলে নিয়েছেন বলে জানান নিলীমা আজিম।

প্রসঙ্গত ১৯৭৯ সালে পঙ্কজ কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নিলীমা আজিম। ১৯৮১ সালে জন্ম হয় শাহিদের। ১৯৮১ সালে শহিদের জন্মের পর ১৯৮৪ সালে পঙ্কজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নিলীমা আজিমের।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

১৯৮৪ সালে পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯১ সালে রাজেশ খট্টরকে বিয়ে করেন নিলীমা আজিম। ১৯৯৫ সালে জন্ম হয় রাজেশ খট্টর এবং নিলীমা আজিমের ছেলে ইশান খট্টরের। ২০০১ সালে রাজেশ খট্টরের সঙ্গে সংসার ভেঙে বেরিয়ে যান নিলীমা। এরপর ২০০৪ সালে রাজা আলি খানের ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন নিলীমা আজিম। কিন্তু তৃতীয় বিয়েও বেশিদিন টেকেনি। ২০০৯ সালে রাজা আলি খানের সংসার ভেঙে বেরিয়ে যান নিলীমা। ফলে পরপর ৩ বিয়ে ভাঙার পরও শাহিদ কাপুর এবং ইশান খট্টরকে একার হাতে বড় করে তুলেছেন নিলীমা আজিম।

.