বলিউডে জার্নি শুরু শাহিদ কাপুরের বউ মীরার

বরের হাত ধরে এবার বলিউডে পা রাখতে চলেছেন বউও। আর রাখবেন নাই বা কেন। বউ যেখানে বলিউড হার্টথ্রব শাহিদ কাপুরের। সেখানে এটা তো খুবই স্বাভাবিক। হ্যাঁ, বলিউডে পা পড়তে চলেছে শাহিদ কাপুরের বউ মীরার!

Updated By: Mar 27, 2016, 11:03 AM IST
বলিউডে জার্নি শুরু শাহিদ কাপুরের বউ মীরার

ওয়েব ডেস্ক: বরের হাত ধরে এবার বলিউডে পা রাখতে চলেছেন বউও। আর রাখবেন নাই বা কেন। বউ যেখানে বলিউড হার্টথ্রব শাহিদ কাপুরের। সেখানে এটা তো খুবই স্বাভাবিক। হ্যাঁ, বলিউডে পা পড়তে চলেছে শাহিদ কাপুরের বউ মীরার!

এমনই চমকে দেওয়ার মতো খবর পাওয়া গিয়েছে স্বয়ং শাহিদ কাপুরের ঘনিষ্ঠ সূত্র থেকে। জানা গিয়েছে। এই বছরই সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে ছবি AK VS SK। এই ছবিতেই ক্যামিও করতে দেখা যাবে শাহিদ পত্নী মীরা রাজপুতকে। তাঁর এই সিদ্ধান্তকে সম্পূর্ণ সমর্থন জানিয়েছেন শাহিদ কাপুরের বাবা পঙ্কজ কাপুর। তিনি প্রসঙ্গে বলেছেন, 'মীরা আমার সন্তানের মতো। এটা সম্পূর্ণভাবে ওর জীবন। আর নিজের জীবন কীভাবে কাটাবে, তার সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ স্বাধীনতা ওর রয়েছে। যদি মীরার কোনও সিদ্ধান্ত নিয়ে কারও কিছু বলার অধিকার থাকে তাহলে সেটা একমাত্র শাহিদের। আমি কেন বাধা দিতে যাবো। ওরা যাই করুক না কেন, সব কিছুতেই আমার সমর্থন থাকবে।'

মীরা রাজপুতের ছবিতে অভিনয়ে পরিবারের তো সমর্থন রয়েছে। সমর্থন রয়েছে অভিনেতা স্বামী শাহিদেরও। এবার দেখা যাক বলিউড জার্নি কতটা সফলভাবে করতে পারেন তিনি।

.