বাবা হচ্ছেন শাহিদ কাপুর!!!

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই শাহিদ কাপুর নাকি বাবা হচ্ছেন। এমনটাই খবর এক ইংরেজি দৈনিকে। ৮ জুলাই বেশ ধুমধাম করে মীরা রাজপুতকে বিয়ে করেছিলেন শাহিদ। বেশ কয়েকদিন ধরেই সেলিব্রেশনের মুডে পাওয়া যাচ্ছিল বলিউড তারকা শাহিদ কাপুরকে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবিও পোস্ট করছিলেন। ইন্সটাগ্রামে স্ত্রী মীরার সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করলেন তিনি। শাহিদের ফ্যানেরা কিছুতেই বুঝতে পারছিলেন না তাঁর এই খুশির কারণ। আলোচনা চলছিল তাঁর ফ্যানমহলে। এতদিনে তাঁর সেলিব্রেশনের আসল কারণটা বোঝা গেল। আসলে বাবা হতে চলেছেন তিনি।

Updated By: Feb 19, 2016, 04:05 PM IST
বাবা হচ্ছেন শাহিদ কাপুর!!!

ওয়েব ডেস্ক: বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই শাহিদ কাপুর নাকি বাবা হচ্ছেন। এমনটাই খবর এক ইংরেজি দৈনিকে। ৮ জুলাই বেশ ধুমধাম করে মীরা রাজপুতকে বিয়ে করেছিলেন শাহিদ। বেশ কয়েকদিন ধরেই সেলিব্রেশনের মুডে পাওয়া যাচ্ছিল বলিউড তারকা শাহিদ কাপুরকে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবিও পোস্ট করছিলেন। ইন্সটাগ্রামে স্ত্রী মীরার সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করলেন তিনি। শাহিদের ফ্যানেরা কিছুতেই বুঝতে পারছিলেন না তাঁর এই খুশির কারণ। আলোচনা চলছিল তাঁর ফ্যানমহলে। এতদিনে তাঁর সেলিব্রেশনের আসল কারণটা বোঝা গেল। আসলে বাবা হতে চলেছেন তিনি।
ব্যস্ত শিডিউলের মাঝেও সময় করে শাহিদ কাপুর স্ত্রীকে নিয়ে মাঝে মাঝেই ঘুরতে চলে যেতেন। কখনও ডিনার করতে তো কখনও লং ড্রাইভে। হাতে হাত দিয়ে তাঁদের মাঝে মাঝেই ঘুরতে দেখা যেত। নতুন ছবি মুক্তি পাওয়ার মতোই ফ্যানেদের তাঁর বাবা হওয়ার খবরটা দিয়ে সারপ্রাইজ করে দিলেন তিনি।
শাহিদ, মীরা দুজনের পরিবারই রাধা স্বামী সত্সঙ্গ বিজের সঙ্গে যুক্ত। তাই ১২ বছরের বয়সের পার্থক্য সত্ত্বেও দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয়েছিল।

 

.