DeepVeer vs Shaktiman: 'শক্তিমান' রণবীর নগ্ন হলেও সমস্যা নেই দীপিকার! কারণ...

DeepVeer vs Shaktiman: ফটোশুট দেখে চটে গিয়েছিলেন স্বয়ং ‘শক্তিমান’ তথা মুকেশ খান্না। তার আপত্তিতেই কি রণবীরের শেষ পর্যন্ত ‘শক্তিমান’ সাজা হবে না? ‘রণবীরের স্ত্রীও বিষয়টি নিয়ে বেশ স্বচ্ছন্দ ছিলেন। সংবাদমাধ্যমের কাছে এমনই মন্তব্যে করেছিলেন ওরা।দীপিকা কোনো আপত্তিই জানাননি। যে কোনো মহিলার স্ত্রী হিসেবে আপত্তি জানানোর কথা এমন পরিস্থিতিতে। এত আধুনিক হওয়ার তো দরকার নেই।’ জানিয়েছেন...

Updated By: Oct 4, 2024, 08:18 PM IST
DeepVeer vs Shaktiman: 'শক্তিমান' রণবীর নগ্ন হলেও সমস্যা নেই দীপিকার! কারণ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দায় একসময় জনপ্রিয় ধারাবাহিক ছিল 'শক্তিমান', যা দর্শকদের মন জয় করেছিল এবং আজও তা সবার প্রিয়। শক্তিমান ধারাবাহিকেরই মুখ্য চরিত্রে অভিনয় কে করবে তা নিয়ে চলছিল জল্পনা-কল্পনা। তবে সেই চরিত্রে অভিনয়ের জন্য রণবীর সিংহের নাম শোনা যাচ্ছিল। বেশ কয়েক বছর আগে এই খবর রীতিমতো ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এরপর ঘটে এক বিরাট অঘটন, ভাইরাল হয় রণবীরের সেই বিতর্কিত ফটোশুট!

আরও পড়ুন: Kazi Anirban: আচমকাই চলে গেলেন নজরুলের নাতি কাজী অনির্বাণ!

এই ফটোশুটের পর মুকেশ খান্না ক্ষোভ প্রকাশ করেন, যিনি নিজেই জনপ্রিয় ধারাবাহিক 'শক্তিমান' চরিত্রে অভিনয় করেছিলেন। যদিও রণবীর তাকে জানিয়েছিলেন, যে ফটোশুটের সময় তিনি অন্তর্বাস পরেছিলেন, তবুও মুকেশের আপত্তি থেকেই যায়। তাঁর মতে, 'শক্তিমান' চরিত্রে অভিনয়ের জন্য যে ধরনের ব্যক্তিত্ব প্রয়োজন, রণবীরের মধ্যে সেই গুণ নেই। রণবীর নগ্ন ফটোশুটে স্বচ্ছন্দ হতেই পারে, কিন্তু এই ধরনের ছবি আমরা দেখতে স্বচ্ছন্দ বোধ করি না।

আরও পড়ুন: Salman Khan: অবাক কাণ্ড! সোফা থেকে উঠতে পা কাঁপছিল সলমানের! সুস্থ হয়েই ফের 'ডেভিল'কে ধাওয়া ৬০ ছুঁই ছুঁই নায়কের...

মুকেশ আরও বলেন, 'রণবীর খুবই ছটফটে এবং এরকম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার জন্য তার মধ্যে সেই সংযমের অভাব আছে যা শক্তিমানের জন্য দরকার। এমন চরিত্রের মুখ হয়ে ওঠা রণবীরের পক্ষে সম্ভব নয়।' ফটোশুট নিয়ে মুকেশের আরো একটি প্রশ্ন ছিল যে দীপিকা পাড়ুকোন রণবীরের স্ত্রী হয়েও কেন কোনও আপত্তি জানাননি? মুকেশের মতে, একজন স্ত্রী হিসেবে এই ধরনের ফটোশুট নিয়ে আপত্তি জানানোর প্রয়োজন ছিল।

আরও পড়ুন: Bollywood Actress: স্বভাবেই বহুগামী? এই নায়িকার প্রেমিক আর শয্যাসঙ্গীর সংখ্যা তাক লাগানো...

যদিও রণবীর এই ফটোশুট নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেছিলেন এবং তা জানিয়েছিলেন সংবাদমাধ্যমে, কিন্তু 'শক্তিমান'-এর মতো চরিত্রের জন্য এটি মুকেশের দৃষ্টিতে অগ্রহণযোগ্য।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.