Bigg Boss 15: বিগ বসে Raj Kundra-কে নিয়ে Salman-র জোকস, হতবাক Shamita

প্রথমে অবাক হলেও পরে হেসে ফেলেন শমিতা। 

Updated By: Oct 10, 2021, 11:51 AM IST
Bigg Boss 15: বিগ বসে Raj Kundra-কে নিয়ে Salman-র জোকস, হতবাক Shamita

নিজস্ব প্রতিবেদন: জমে উঠেছে বিগ বস সিজন ফিফটিন (Bigg Boss Season 15)। জঙ্গলে বেঁচে থাকার লড়াইয়ে প্রতিযোগীদের যুদ্ধ জারি। সে লড়াইয়ে ইতিমধ্যেই একে অপরের মুখোমুখি প্রতিযোগীরা। এমনকি কয়েকদিনের মধ্যেই বিশাল কোটিয়ান ও আফসানার ঝগড়া, প্রতীক সেহেজপাল ও জয় ভানুশালির বাকবিতণ্ডা জায়গা করে নিয়েছে খবরের শিরোনামে। মাঝে মাঝেই একে অপরের সঙ্গে বিতর্কে জড়িয় পড়ছে বিগ বসের সদস্যরা। তাঁদের ঝামেলা মেটাতে পারেন একমাত্র এই শোয়ের সঞ্চালক সলমন খান (Salman Khan)। প্রতিযোগীদের মনোমালিন্য মিটিয়ে ঘরে শান্তি ফিরিয়ে আনার জন্য প্রতি শনিবার তিনি হাজির হন। সেই মতোই শনিবার কি ভার স্পেশাল এপিসোডে এসে মজার ছলে চমকে দিলেন শমিতা শেট্টিকে (Shamita Shetty)। 

তবে শুধু বকাবকি নয়,সঞ্চালক সলমন খান জনপ্রিয় বিগ বসের (Bigg Boss) মঞ্চে তাঁর জোকসের জন্য। সম্প্রতি স্পেশাল এপিসোডে মজায় মজায়  রাজ কুন্দ্রাকে (Raj Kundra) নিয়ে সেরকমই একটি কথা বলে বসলেন ভাইজান। তাঁর সেই কথা শুনে চমকে উঠেলেন রাজ কুন্দ্রার শ্যালিকা শমিতা শেট্টি। এদিন এপিসোডের শুরুতেই প্রতীক সেহেজপালকে (Pratik Sahejpal) বকাবকি করেন সলমন। সম্প্রতি বিধি পাণ্ডেয়া (Vidhi Pandya) যখন স্নান করছিলেন সেই সময়ই বাথরুমের লক ভেঙে ফেলেন প্রতীক। সেই নিয়েই ঝগড়া বাঁধে ঘরে। প্রতীকের পাশে দাঁড়ান নিশান্ত (Nishant Bhatt)। এদিন দুজনের উপরেই চিৎকার করেন সলমন। প্রতীক ভুল করেছে এটা জেনেও কেন  নিশান্ত তাঁর পাশে দাঁড়িয়েছেন, সেই প্রশ্ন তুলেছেন সলমন। এরপরই মুড বদলে হঠাৎই করণ কুন্দ্রাকে রাজ কুন্দ্রা বলে ডেকে বসেন ভাইজান। সলমনের এহেন ডাকে চমকে যান শমিতা শেট্টি। তবে পরে হেসে ফেলেন নায়িকা। 

আরও পড়ুন: Aryan-এর পাশে দাঁড়ানোয় Hrithik-কে 'মাফিয়া পাপ্পু' বলে তোপ দাগেন Kangana

একটি সাক্ষাৎকারে করণ জানিয়েছিলেন যে অনেকেই তাঁকে রাজ কুন্দ্রার সঙ্গে গুলিয়ে ফেলেন। তিনি বলেন, প্রথম প্রথম ব্যাপারটা নিয়ে মজাই লাগত কিন্তু পরবর্তীকালে তা বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় নাম গ্রেফতার হয়েছিলেন রাজ। আপাতত জামিনে মুক্তি পেয়েছেন তিনি। রাজের গ্রেফতারির সময় বিতর্কের মুখে পড়েছিল শিল্পা শেট্টি সহ তাঁর পরিবার। একটি সাক্ষাৎকারে শমিতা জানিয়েছিলেন যে রাজের গ্রেফতারির সময় বিগ বস ওটিটি তাঁকে বাঁচিয়ে দিয়েছে। না হলে সে সময় তাঁকেও বিতর্কের মুখে পড়তে হত। এরকম পরিস্থিতিতে বিগ বসের ঘরে রাজের নাম শুনে স্বভাবতই চমকে ওঠেন নায়িকা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)