Sharon Stone: 'প্রযোজক বলল, যাও... ওই অভিনেতার মনোরঞ্জন করে এসো!' যৌনতায় বিস্ফোরক নায়িকা...

Sharon Stone:  হলিউডে জনপ্রিয় অভিনেত্রী শ্যারন স্টোন। অভিনেত্রী জানিয়েছেন, ছবি হিট করার জন্য সহ অভিনেতার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন এই বড় প্রযোজক।

Updated By: Mar 13, 2024, 06:30 PM IST
Sharon Stone: 'প্রযোজক বলল, যাও... ওই অভিনেতার মনোরঞ্জন করে এসো!' যৌনতায় বিস্ফোরক নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউডে জনপ্রিয় অভিনেত্রী শ্যারন স্টোন(Sharon Stone)। নব্বইয়ের দশকে পেয়েছিলেন 'সেক্স সিম্বল'-এর খেতাব। তবে হঠাৎই অভিনেত্রী এক প্রযোজকের বিরুদ্ধে তুললেন বিস্ফোরক অভিযোগ। 

শ্যারন জানিয়েছেন, ছবি হিট করার জন্য সহ অভিনেতার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন ওই প্রযোজক। প্রযোজকের নাম 'গডফাদার' রর্বাট ইভানস, যিনি ২০১৯ সালেই মারা যান। ১৯৯৩ সালে থ্রিলার ছবি 'সিলভার' বিলি ব্যালউইনের কাজ করছিলেন শ্যারন। ঘটনাটি ঘটে এই ছবির শ্যুটিংয়ের সময়। অভিনেত্রীর অভিযোগ, ছবির প্রযোজক রবার্ট ইভান তাঁর ছবিটিকে আরও আকর্ষিত করে তোলার জন্য তাঁর উপর চাপ সৃষ্টি করেন।

আরও পড়ুন: Basanti Chatterjee: কোমায় ক্যানসারজয়ী অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়, কী বলছেন চিকিৎসক?

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্যারন জানান, ছবির শ্যুটিংয়ের মাঝে প্রযোজন তাঁকে অফিসে ডেকে পাঠান। এবং তাঁকে বলেছিলেন বিলি বাল্ডউইনের সঙ্গে তাঁকে যৌন সঙ্গমে লিপ্ত হতে হবে। শ্যারন যদি সেটা করতে পারেন, তাহলে বিলির পারফরম্যান্স অনেকটা ভালো হবে। শুধু তাই নয়, যৌন সঙ্গমের দৃশ্যের প্রভাব পর্দায় ভালো পড়বে।

পডকাস্টটিতে শ্যারন জানান, এই প্রস্তাব মেনে নেওয়ার পাত্রী তিনি নন। তাই তৎক্ষণাৎ তিনি নাকচ করে দেন এই প্রস্তাব। প্রসঙ্গত, ২০১৯ সালে অক্টোবর মাসে রর্বাট ইভানস প্রয়াত হন। এত বছর পর শ্যারনের এই অভিযোগ নিয়ে কোনও মত প্রকাশ করেননি প্রযোজকের পরিবার। তবে অভিনেতা বিলি বাল্ডউইন পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন: Guru Dutt: দীপিকার আগেই বলিউডে এসেছিলেন এই 'পাডুকোন', বদলে দিয়েছিলেন হিন্দি ছবির দুনিয়াটাই...

অভিনেতা বিলি জানান, 'কেন শ্যারন এই ধরণের কথা বলছেন বুঝতে পারছি না। এখনও কি ওঁর আমার উপর কোনও দুর্বলতা রয়েছে। আমি তাঁর সম্পর্কে এমন কথা জানি যে তাঁকে অস্বস্তি ফেলতে পারে। কিন্তু আমি তা কোনওদিনই করিনি।' শুধু তাই নয়, অভিনেতা তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি পোস্ট করেন।

২০২১ সালে শ্যারন স্টোন 'দ্য বিউটি অফ লিভিং টোয়াইস' বইতে স্মৃতিচারণ করতে গিয়ে এই ঘটনার প্রসঙ্গ উল্লেখ করেন। তবে সেখানে তিনি প্রযোজক বা সহ অভিনেতার নাম উল্লেখ করেননি। বইতে তিনি শেয়ার করেন, একজন প্রযোজন অনস্ক্রিন কেমিস্ট্রির জন্য তাঁর সহ অভিনেতার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য চাপ দেয়। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.