Shatrughan Sinha Hospitalised: হাসপাতালে শত্রুঘ্ন, অস্ত্রোপচারের পর কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?

Shatrughan Sinha Health Update: প্রথমে শোনা গিয়েছিল যে রুটিন চেকআপেই নাকি হাসপাতালে ভর্তি হয়েছেন শত্রুঘ্ন সিনহা। তবে সেখবর যে পুরোপুরি সত্যি নয়, তা স্বীকার করে নিলেন শত্রুঘ্ন সিনহার ছেলে লব সিনহা। তিনি জানান যে অস্ত্রোপচার হয়েছে অভিনেতার। 

Updated By: Jul 1, 2024, 01:29 PM IST
Shatrughan Sinha Hospitalised: হাসপাতালে শত্রুঘ্ন, অস্ত্রোপচারের পর কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি আসানসোল থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। ভোটের কাজ মেটার পরেই মেয়ের বিয়ে দিলেন বর্ষীয়ান অভিনেতা। এরপরেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা, এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। প্রাথমিকভাবে শোনা গিয়েছিল যে রুটিন চেকআপেই নাকি ভর্তি হয়েছেন তিনি। তবে এবার জানা যাচ্ছে যে অসুস্থ অভিনেতা। এমনকী তাঁর একটি ছোটখাটো অস্ত্রোপচারও হয়েছে। 

আরও পড়ুন- Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার বিয়ের আগেই গরিবদের গণবিবাহ দেবেন মুকেশ-নীতা...

শত্রুঘ্ন সিনহার ছেলে লব সিনহা জানান যে, বেশ কয়েকদিন ধরেই ভাইরাল জ্বরে আক্রান্ত তিনি। সেই কারণেই বেশ দুর্বল ছিলেন, এরই মাঝে গত ২৫ জুন সোমবার নিজের বাড়ির লিভিং রুমে হোচট খেয়ে পড়ে যান শত্রুঘ্ন সিনহা। হঠাৎ নাকি সোফা থেকে উঠতে গিয়ে পড়ে যান অভিনেতা। বুকের পাঁজরে আঘাত লাগে তাঁর। সেসময় সোনাক্ষীও সেখানে উপস্থিত ছিলেন। সোনাক্ষীই বাবাকে তোলেন। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, পড়ে যাওয়ার পর ওইদিন বাড়িতেই চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছিল। তবে পরের দিনই তাঁর পাঁজরে ব্যথা হওয়ার কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যাতে শরীরের অভ্যন্তরে কোনও আঘাত বা সমস্যা রয়েছে কিনা, তা পরীক্ষানিরীক্ষার মাধ্যমে জানা যায়। শোনা যাচ্ছে এরপরেই নাকি একটি ছোটোখাটো অস্ত্রোপচারও হয়েছে তাঁর। তবে পরিস্থিতি এখন অনেকটাই স্থিতিশীল। সোমবারই ছেড়ে দেওয়া হতে পারে শত্রুঘ্ন সিনহাকে।

আরও পড়ুন- Madhuri Dixit: জঙ্গিঘনিষ্ঠ পাকিস্তানির অতিথি মাধুরী, প্রবল ক্ষোভের মুখে ধকধক গার্ল...

প্রসঙ্গত, ২৩ জুন মেয়ে সোনাক্ষীর বিয়ে হয়ছে। এরপর ২৫ জুনই শত্রুঘ্ন সিনহার এই পড়ে যাওয়ার ঘটনা ঘটে। সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ে নিয়ে একগুচ্ছ বিতর্ক সামনে এসেছে। কেউ কেউ এ-ও বলেন সোনাক্ষীর বিয়ে নিয়ে নাকি অখুশি সিনহা পরিবার। অভিনেত্রীর বিয়েতে বড় ভাইয়ের অনুপস্থিতিই যেন সেই বিতর্ক উসকে দিয়েছে। তবে এবার শত্রুঘ্নর অসুস্থ নিয়ে চিন্তিত পরিবার।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.