Bigg Boss 15: ফের বিগ বসে Shehnaaz Gill! এবার সিদ্ধার্থকে ছাড়াই

আরও একবার বিগ বসে আসছে চলেছেন শেহনাজ গিল।

Updated By: Dec 4, 2021, 10:22 AM IST
Bigg Boss 15: ফের বিগ বসে Shehnaaz Gill! এবার সিদ্ধার্থকে ছাড়াই
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আরও একবার বিগ বসে আসছে চলেছেন শেহনাজ গিল। জল্পনা এমনটাই। তবে এবার অনুরাগীরা বিগ বসের অন্দরে ফের দেখতে পাবেন না সিডনাজকে। রিয়েলিটি শো 'বিগ বস ১৫'-এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি এবং বিশেষ অতিথিদের মধ্য়ে সম্ভবত 'বিগ বস ১৩'-এর প্রতিযোগী ও  প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বান্ধবী শেহনাজ গিলের আসার সম্ভাবনা রয়েছে।

'বিগ বস ১৩'-এ একসঙ্গে দেখার পর থেকে সিদ্ধার্থ এবং শেহনাজের রসায়ন খুবই জনপ্রিয় হয়েছিল। কিন্তু দুঃখজনকভাবে, এই বছরের শুরুর দিকে ২ শে সেপ্টেম্বর শুক্লার আকস্মিক মৃত্যুর পরে তাঁর অনুরাগীরা খুব ভেঙে পড়েন। শেহনাজ গিলকেও বিধ্বস্ত অবস্থায় দেখা গিয়েছিল।

 সিডনাজের রূপকথার সম্পর্ক আকস্মিক শেষ হয়ে যায়। তাদের রয়াসনের করুণ পরিণতি হয় সিদ্ধার্থের হঠাৎ চলে যাওয়ায়। তবে আপাতত অনুরাগীরা শেহনাজের বিগ বসের বাড়ির অভ্যন্তরে ঢোকার অপেক্ষায় রয়েছ। শেহনাজের বিগ বসের আসা সিডনাজ ভক্তদের জন্য আবেগময় মুহূর্ত হতে বাধ্য। 

আরও পড়ুন, Kacha Badam Viral Song: পুলিসের দ্বারস্থ 'কাঁচা বাদাম' গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, কিন্তু কেন?

শেহনাজের ভাই শেহবাজ বাদেশা সম্প্রতি ট্যাটু করিয়ে তার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে শেহনাজকে তার হাত ধরে থাকতে দেখা যায়। পোস্টটি SidNaaz ভক্তদের আবেগপ্রবণ করে তুলেছে। শেহনাজ সম্প্রতি দিলজিৎ দোসাঞ্জের ছবি 'হনসলা রাখ'-এর জন্যও খবরে রয়েছেন। যেখানে তিনি পাঞ্জাবি সুপারস্টার এবং সোনম বাজওয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.