'প্রেগন্যান্সি বাইবেল' লিখে বিপাকে করিনা, নবাব পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

আইনি জটলিতায় করিনা কাপুর খান

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 15, 2021, 06:41 PM IST
'প্রেগন্যান্সি বাইবেল' লিখে বিপাকে করিনা, নবাব পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদন: করিনা কাপুর খানের নতুন বই 'প্রেগন্যান্সি বাইবেল' নিয়ে প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা (Kareena Kapoor)। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নিজের সন্তানের জন্মের সময়ের নানা মুহূর্ত লিখে রেখেছেন বইয়ে। সেই বই নিয়েই এবার বিপাকে জড়ালেন। আইনি জটিলতার সম্মুখীন নবাব ঘরণী। তাঁর নামে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে, কিন্তু কেন? 

আরও পড়ুন: দাদা তৈমুরের মতই দেখতে করিনার দ্বিতীয় সন্তানকে, জেহর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন বিষয়েই চর্চায় থাকেন নায়িকা (Kareena Kapoor)। ট্রোলিংয়ের মুখেও পড়েন। আক্রমণ করতেও ছাড়েন না নেটিজেনরা। তবে এবার আর সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার নন, একেবারে পুলিশে অভিযোগ দায়ের হল করিনা কাপুর খানের বিরুদ্ধে। বইয়ের নাম 'প্রেগন্যান্সি বাইবেল', আর তাতেই সমস্যা বেড়েছে। জানা যাচ্ছে, অল ইন্ডিয়া মাইনরিটি বোর্ডের অনেক সদস্যই করিনা কাপুর খানের লেখা এই বইটির তীব্র সমালোচনা করেন, এবং আপত্তি তোলেন অভিনেত্রী লেখা বইয়ের নামের বিরুদ্ধে। 

শিবাজী নগর থানায় অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করেন আলফা ওমেগা খ্রীষ্টান মহাসংঘের প্রেসিডেন্ট আশিষ শিন্ডে, তাঁর মতে করিনা কাপুরের বইয়ে বাইবেল ব্যবহার করে তিনি খ্রীষ্ট ধর্মের অপমান করেছেন। তিনি বলেন, 'বাইবেল খ্রীষ্টধর্মের খুবই পবিত্র একটি শব্দ। অভিনেত্রী তাঁর বইতে সেই শব্দকে যেভাবে ব্যবহার করেছেন, খ্রীষ্টধর্মের মানুষদের মনে আঘাত লেগেছে।' যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেন নি করিনা কাপুর খান। প্রসঙ্গত এই বইটি তাঁর একার লেখা নয়, অভিনেত্রী ছাড়াও অদিতি শাহ ভিমজানির নামও উল্লেখ রয়েছে বইয়ে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)