পরিচালক প্রেমিক Swarnendu Samaddar-র সঙ্গে জলকেলিতে মজে পর্দার 'নয়ন'

 অভিনয়ের সঙ্গে চুটিয়ে চালাচ্ছেন প্রেম পর্বও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2021, 07:42 PM IST
পরিচালক প্রেমিক Swarnendu Samaddar-র সঙ্গে জলকেলিতে মজে পর্দার 'নয়ন'

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগে গায়ের রং নিয়ে নেটদুনিয়ায় অশালীন আক্রমণের শিকার হয়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। বিষয়টি নিয়ে কলকাতা পুলিসের সাইবার সেলে অভিযোগ জানিয়ে সফল হয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলাও দায়ের করেছে লালবাজার। তবে সোশ্যালে যতই আক্রমণ হোক না কেন অভিনেত্রী হিসাবে নিজের দক্ষতা প্রমাণ করেছেন শ্রুতি(Shruti Das)। অভিনয়ের সঙ্গে চুটিয়ে চালাচ্ছেন প্রেম পর্বও।

সোশ্যাল মিডিয়ায় শ্রুতি (Shruti Das) কিন্তু বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। এমনকি পরিচালক বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গেও বিভিন্ন ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি স্বর্ণেন্দুর সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে মজে ছিলেন শ্রুতি। সেই ভিডিয়ো উঠে এসেছে অভিনেত্রী ইনস্টা পেজে। যেটির ক্যাপশানে আদনান সামির গাওয়া গানের লাইন জুড়ে দিয়েছেন 'ত্রিনয়নী'র 'নয়ন'। লিখেছেন, ''Mila mila mila koi mila mila mila.'' 

আরও পড়ুন-হাত কেটে রক্ত দিয়ে Annwesha-র নাম লিখলেন এক অনুরাগী, বেজায় চটলেন পর্দার 'ঊর্মি'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shruti Das (@shrutidas_real)

জানা যায়, 'ত্রিনয়নী'র সেটেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমে পড়েন শ্রুতি (Shruti Das)। ১৪ বছরের বড় পরিচালকের সঙ্গে অভিনেত্রীর প্রেম খানিকটা সিনেমার গল্পের মতোই। প্রথমে নাকি অভিনেত্রীকে পছন্দ ছিল না স্বর্ণেন্দুর। তারপর শ্রুতিই তাঁকে প্রেম নিবেদন করেন। মন গলে  পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারেরও। আপাতত শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্ক মেনে নিয়েছে তাঁদের পরিবারও।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)