শাহিদের ভাই ঈশানে প্রশংসায় পঞ্চমুখ শ্যামক দাভর

 ঈশান নাকি তাঁর দাদা শাহিদের মতই নাচ করেন, অনেকে আবার বলেন, তিনি শাহিদকেও ছাপিয়ে যাবেন। তবে ঈশান কার কাছে নাচের প্রশিক্ষণ পেয়েছেন জানেন?

Updated By: Jul 3, 2018, 07:57 PM IST
শাহিদের ভাই ঈশানে প্রশংসায় পঞ্চমুখ শ্যামক দাভর

নিজস্ব প্রতিবেদন: খ্যাতনামা ইরানিয়ান পরিচালক মজিদ মজিদির 'বিয়ন্ড দ্যা ক্লাউডস' ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর। এবার শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের বিপরীতে তাঁর আগামী ছবি 'ধড়ক' এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে শুধু অভিনয়ই নয়, ঈশান একজন দক্ষ নৃত্যশিল্পীও বটে। অনেকেই বলেন ঈশান নাকি তাঁর দাদা শাহিদের মতই নাচ করেন, অনেকে আবার বলেন, তিনি শাহিদকেও ছাপিয়ে যাবেন। তবে ঈশান কার কাছে নাচের প্রশিক্ষণ পেয়েছেন জানেন?

বিখ্যাত কোরিওগ্রাফার শ্যামক দাভরের কাছে নাচের প্রশিক্ষণ নিয়েছেন ঈশান। অনেকেরই হয়ত এই তথ্য জানা নেই। যে শ্যামক দাভরের কাছে কিনা খোদ দীপিকা পাড়ুকোনও নাচের প্রশিক্ষণ নিয়েছেন। সম্প্রতি ঈশানকে নিয়ে মুখ খুলেছেন কোরিওগ্রাফার শ্যামক দাভর। তিনি ঈশানের প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন-কাম্বলির স্ত্রী জুতো দিয়ে মেরেছে, অভিযোগ অঙ্কিতের বাবার

শ্যামক দাভর বলেন, '' আমি ঈশানের জন্য সত্যিই গর্বিত। ও ভীষণই পেশাদার ও পরিশ্রমী। আমি গর্বিত কারণ এবার বিশ্ব দেখতে পারে ও (ঈশান) কতটা প্রতিভাবান। ও যখন আমার নাচের ক্লাসে আসত, ও কখনওই অন্যভাবে ব্যবহার করেনি, বা শাহিদ কাপুরের ভাই বলে অহংকার দেখানোর চেষ্টা করেনি। ও সবার সঙ্গে ভীষণ ভালোভাবে মিশত।  আমার একবছরের ডান্স সার্টিফিকেট শোয়ে শাহিদ ও তাঁর মা এসেছিল। সেই অনুষ্ঠানে ঈশানের পারফরম্যান্স দেখে ওদের চোখে জল এসেছিল। ও ভীষণ বিনয়ী। আমার আশির্বাদ ওর সঙ্গে রইল। বিয়ন্ড দ্যা ক্লাউডস-এ ওর পারফরম্যান্সে আমি মুগ্ধ। ও খুব ভালো অভিনেতাও।  প্রত্যেক ছবিতেই ও ওর অভিনয় দক্ষতায় ১০০ শতাংশ দেবে তা আমি জানি। আমি এখন ধড়ক-এর মুক্তির অপেক্ষায় রয়েছি। ''

আরও পড়ুন- রণবীর সিংয়ের সঙ্গে লড়াইয়ে নামলেন রণবীর কাপুর! জানেন কী বললেন...

.