Belashuru: সিঙ্গল স্ক্রিন বাঁচাতে শিবপ্রসাদের উদ্যোগ, বিজলিতে হচ্ছে ‘বেলাশুরু’ ছবির প্রিমিয়ার

সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত জুটির রসায়ন দেখার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 20, 2022, 01:08 PM IST
Belashuru: সিঙ্গল স্ক্রিন বাঁচাতে শিবপ্রসাদের উদ্যোগ, বিজলিতে হচ্ছে ‘বেলাশুরু’ ছবির প্রিমিয়ার

নিজস্ব প্রতিবেদন: অপেক্ষার অবসান। আজ মুক্তি পাচ্ছে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) -স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) জুটির ছবি ‘বেলাশুরু’ (Belashuru)। কোনও ঝাঁ চকচকে মাল্টিপ্লেক্সে নয়, সিঙ্গল স্ক্রিন (Single screen cinema in kolkata) বিজলি-তেই (Bijoli Cinema: Kolkata) প্রিমিয়ার হবে এই বহু প্রতীক্ষিত ছবির। শহরে একের পর এক সিঙ্গল স্ক্রিন বন্ধ হয়ে যাচ্ছে। করোনা পরবর্তীতে আরও খারাপ পরিস্থিতি সিঙ্গল স্ক্রিনের। তাই প্রেক্ষাগৃহ বাঁচানোর লক্ষ্যে সচেতনভাবেই শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) এই সিদ্ধান্ত নিয়েছেন। 

আরও পড়ুন: Viral Video: ‘পুষ্পা’র গানে ডান্স ফ্লোরে আগুন, নেপথ্যে Srabanti, Nusrat, Koushani

 

ছবি মুক্তির আগের দিন রাত থেকেই বিজলি সিনেমা হলে সাজো সাজো রব। সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর বিশাল কাট-আউট, পোস্টার দিয়ে সাজানো হয়েছে প্রেক্ষাগৃহ। একটা সময় ছিল যখন প্রায় সব ছবির প্রিমিয়ার হত বিজলি সহ ভবানীপুর  চত্বরের বিভিন্ন সিঙ্গল স্ক্রিনে। সেই নস্টালজিয়াকেই ফেরাতে চাইছেন শিবপ্রসাদ-নন্দিতা পরিচালকদ্বয়। এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

আরও পড়ুন: Exclusive: ফেলুদা নামছেন ১০ জুন, অবশেষে চূড়ান্ত প্রযোজক

‘বেলাশেষে’ জনপ্রিয় হওয়ার পর ‘বেলাশুরু’ তৈরি করার সিদ্ধান্ত নেন শিবপ্রসাদ। ছবি ঘিরে দর্শকের উন্মাদনা তুঙ্গে। চলচ্চিত্র জগতের সকলেই মুখিয়ে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত জুটির শেষ ছবি চাক্ষুষ করার জন্য। আবেগ ও নস্টালজিয়ায় ভাসছেন শিবপ্রসাদ-নন্দিতা। ‘বেলাশুরু’ পরিবারের অন্যান্য সদস্যরাও মুখিয়ে রয়েছেন ছবি মুক্তির। প্রত্যেকেই একইরকম উৎসাহ এই ছবি ঘিরে। এক সপ্তাহ আগে থেকেই অ্যাডভান্স টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে। ছবি নিয়ে আশাবাদী হল মালিকরাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.