Super Dancer Chapter 4: Shilpa Shetty-র ফেভারিট অসমের মেয়েই দর্শকের বিচারে সেরার সেরা

সেরা পাঁচে জায়গা করে নিয়েছিল দেশের বিভিন্ন প্রান্তের চার খুদে প্রতিযোগী। 

Updated By: Oct 10, 2021, 04:27 PM IST
Super Dancer Chapter 4: Shilpa Shetty-র ফেভারিট অসমের মেয়েই দর্শকের বিচারে সেরার সেরা

নিজস্ব প্রতিবেদন: শেষ হল ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো সুপার ডান্সার চ্যাপ্টার ফোরের (Super Dancer Chapter 4) ছয় মাসের জার্নি। বেশ অনেকদিন ধরেই আলোচনার শীর্ষে ছিল এই শো। গ্র্যান্ড ফিনালে 'নাচপন কা মহোৎসব'-এ কে হবে সেরার সেরা সেদিকেই তাকিয়ে ছিল গোটা দেশ। এদিন সেরার লড়াইয়ে সামিল ছিল পাঁচ প্রতিযোগী। তাঁর মধ্যে থেকেই সেরার সেরা হলেন আসাম জোরহাটের মেয়ে ফ্লোরিনা গগৈ (Florina Gogoi)। এদিন তাঁর হাতে ট্রফি তুলে দেন এই শোয়ের বিচারক পরিচালক অনুরাগ বসু (Anurag Basu), শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও কোরিওগ্রাফার গীতা কাপুর (Geeta Kapoor)। 

dance

সুপার ডান্সার চ্যাপ্টার ফোরের প্রথম থেকেই সকলের ফেভারিট ছিল ফ্লোরিনা। ফ্রি স্টাইলে ফ্লোরিনার দক্ষতা হার মানায় যেকোনও বড় শিল্পীকেও। এই সিজনে ফ্লোরিনার গুরু ছিলেন তুষার শেট্টি। উপহার পেতে ভালবাসে এই খুদে। তাই যখনই এই মঞ্চে হাজির হয়েছেন বিশেষ অতিথিরা। তাঁদের অনেকেই ফ্লোরিনার জন্য নিয়ে এসেছে নানা গিফট। আর সেইসব উপহার পেয়েই তাঁদের সঙ্গে বাড়ি যেতে রাজি হয়ে যেত ফ্লোরিনা। তবে শুধু অতিথিরাই নয়, ফ্লোরিনাতে নিজের বাড়ি নিয়ে যেতে চেয়েছেন শিল্পা শেট্টিও। এমনকি সেটে তাঁর সঙ্গে মিশে শিল্পাও ছোটদের মতো ব্যবহার করতেন। শিল্পার অন্যতম পছন্দের প্রতিযোগী ছিল ফ্লোরিনা। দর্শকের ভোটে সেই ফ্লোরিনাই এই সিজনে সেরার সেরা। 

আরও পড়ুন: Bigg Boss 15: বিগ বসে Raj Kundra-কে নিয়ে Salman-র জোকস, হতবাক Shamita

চ্যানেলের তরফ থেকে এদিন পনেরো লক্ষ টাকার চেক পায় ফ্লোরিনা। তাঁর গুরু তুষার শেট্টি পান ৫ লক্ষ টাকা। এদিন দ্বিতীয় হয় কর্ণাটক বেলাগামের প্রতিযোগী পৃথ্বীরাজ তৃতীয় স্থান পায় পাঞ্জাবের সঞ্চিত ছানানা। মধ্যপ্রদেশের নীরজা তিওয়ারি চতুর্থ হয় এবং পঞ্চমস্থানে এই প্রতিযোগিতা শেষ করে দিল্লির ইশা মিশ্র। প্রত্যেকেই পুরস্কার স্বরূপ পায় এক লক্ষ টাকা। এছাডা়ও আরও বেশ কেয়কটি পুরস্কার পায় তারা। এই শো জেতার পর পাঁচ বছরের ফ্লোরিনা জানায়,'আমি জানিনা আমায় কী বলতে হবে। আমি খুবই আনন্দিত। যাঁরা যাঁরা আমাকে ভোট করেছে সবাইকে ধন্যবাদ। এখানে এসে আমি অনেক নতুন বন্ধু পেয়েছি। আগামী দিনে আরও অনেক রকমের নৃত্যশৈলী শিখতে চাই আমি।'  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)