Raj Kundra-র কোম্পানির অন্যতম ডিরেক্টর শিল্পাও, সবই জানতেন অভিনেত্রী?

 রাজ কুন্দ্রার কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোট ১০ জন পরিচালকের মধ্যে একজন শিল্পা শেঠি কুন্দ্রা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 22, 2021, 02:31 PM IST
Raj Kundra-র কোম্পানির অন্যতম ডিরেক্টর শিল্পাও, সবই জানতেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এবার এই মামলায় নাম জড়ালো শিল্পা শেঠির (Shilpa Shetty)। জানা যাচ্ছে, রাজ কুন্দ্রার কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মোট ১০ জন পরিচালক রয়েছেন। যার মধ্যে একজন হলেন শিল্পা শেঠি কুন্দ্রা।

এদিকে রাজ কুন্দ্রা(Raj Kundra)র বিরুদ্ধে আগেই সরব হয়েছেন মডেল সাগরিকা সোনা সুমন (Sagarika Sona Suman)। তাঁর অভিযোগ ছিল, ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়ার নামে তাঁকে অডিশনে ডেকেছিলেন রাজ। অডিশনে তাঁকে নগ্ন হতে বলা হয় বলে দাবি করেছেন সাগরিকার। তাঁর দাবি, ভিডিয়ো কলে অডিশন নেওয়ার সময় যে তিনজন ছিলেন, তার মধ্যে একজন উমেশ কামাত, আরেকজন রাজ কুন্দ্রা, তৃতীয় ব্যক্তির মুখ ঢাকা ছিল। আর সেই সঙ্গে সাগরিকা দাবি করেন, এই মামলায় শিল্পা শেঠি সবটাই জানতেন, কারণ, তিনিও রাজের কোম্পানির একজন ডিরেক্টর। আর কোম্পানির ডিরেক্টর কোনও কিছুই জানবেন না, সেটা কীভাবে হতে পারে! 

আরও পড়ুন-'অশ্লীল হতে পারে, তবে যৌন মিলন না দেখালে তা পর্ন নয়', দাবি Raj Kundra-র আইনজীবীর

যদিও মুম্বই পুলিসের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মিলিন্দ ভরাম্বে জানাচ্ছেন, "আমরা এখনও শিল্পা শেঠি (Shilpa Shetty)র কোনও সক্রিয় ভূমিকা খুঁজে পাইনি। তদন্ত করছি। এই মামলায় নির্যাতিতা এবং ক্ষতিগ্রস্থদের এগিয়ে এসে ক্রাইম ব্রাঞ্চ মুম্বইয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য আবেদন করছি এবং আমরা যথাযথ ব্যবস্থা নেব।"

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)