close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমন খানের শার্ট খুলে দিলেন শিল্পা, তারপর... দেখুন ভিডিও

এই শো-এ হাজির হয়ে ১০ লক্ষ যেতেন শিল্পা শেঠি

Updated: Jul 26, 2018, 01:23 PM IST
সলমন খানের শার্ট খুলে দিলেন শিল্পা, তারপর... দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : সলমন খানের শো ‘দশ কা দম’-এ হাজির হয়েছিলেন শিল্পা শেঠি এবং ফারহা খান। আর সেখানে হাজির হয়ে শিল্পা শেঠি কি করলেন জানেন? শো-এ হাজির হয়েই সলমন খানের সঙ্গে সৌজন্য বিনিময় করে, তাঁর শার্টের বোতাম খুলতে শুরু করেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী।

আরও পড়ুন : 'দুপুর ঠাকুরপো'-র ঝুমা বউদি এখন 'ডাইনি'?

সম্প্রতি সলমন খান এবং শিল্পা শেঠির এই ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, শো-এ হাজির হয়েই সলমন খানের শার্টের বোতাম খুলতে শুরু করেন শিল্পা। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের তরফে এই ভিডিও প্রকাশ করা হলেই তা হু হু করে ছড়িয়ে পড়ে। দেখুন সেই ভিডিও...

 

তবে ‘দশ কা দম’-এর শুটিংয়ের সময় যা-ই হোক না কেন, শিল্পা কিন্তু ১০ লক্ষ জিতে তবেই বাড়ি ফেরেন। যদিও শো থেকে যে ১০ লক্ষ তিনি করায়ত্ত করেন, সেই অঙ্ক তাঁর স্বেচ্ছাসেবী সংগঠন ‘শেঠি ফাউন্ডেশন’-এর নামে করে দেবেন। জানা যাচ্ছে, শিল্পা শেঠির ওই স্বেচ্ছাসেবী সংস্থায় এইচআইভি আক্রান্তদের রেখে চিকিত্সা করা হয়। বেলাগামের এই স্বেচ্ছাসেবী সংস্থায় প্রায় ৬০ জন পড়ুয়া রয়েছে। তাঁদের পড়াশোনা সহ সমস্ত কিছুর দায়িত্বই এই সংশ্লিষ্ঠ সংস্থার।

আরও পড়ুন : সচিনের সঙ্গে বিয়ে নিয়ে বিস্ফোরক জুহি

এ বিষয়ে শিল্পা বলেন, গত ৮ বছর ধরে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ওই স্বেচ্ছাসেবী সংস্থার দায়িত্ব নিয়েছেন তিনি। সেখানকার পড়ুয়াদের খাওয়াদাওয়া সহ পড়াশোনা, সবকিছুর দায়িত্বই তাঁরা নিয়েছেন বলেও জানান বলিউড অভিনেত্রী।