Tritiyo's Trailer : স্বামীর সঙ্গে সম্পর্কে ঢুকে পড়েছে 'তৃতীয়' কেউ, হাতেনাতে ধরলেন সুদীপ্তা!

শুধুই সম্পর্কের জটিলতা নয়, এরই মাঝে ছবির গল্পে উঠে আসবে একটি খুনের ঘটনা। সেই খুনের কারণেই গল্প অন্য রূপ নেবে। যে খুনের ঘটনার তদন্ত করতে দেখা যাবে ওসি বীরেশ্বর হাজরাকে। আবার সেই খুনের তদন্ত এবং জটিলতার মধ্যে জড়িয়ে পড়তে দেখা যাবে শর্মিলা, সন্দীপন এবং নন্দিনীকে।। এমনই এক সম্পর্কের জটিলতার গল্প বলবে পরিচালক অনিমেষ বোসের ছবি 'তৃতীয়'। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'তৃতীয়'র ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2022, 09:13 PM IST
Tritiyo's Trailer : স্বামীর সঙ্গে সম্পর্কে ঢুকে পড়েছে 'তৃতীয়' কেউ, হাতেনাতে ধরলেন সুদীপ্তা!

Tritiyo Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বিজ্ঞাপনী সংস্থায় উচ্চপদে কর্তরত সন্দীপন, স্ত্রী শর্মিলার সঙ্গে তাঁর সংসারে হঠাৎই গোলযোগ নন্দিনীর আর্বিভাবে। শর্মিলা জানতে পারেন, তাঁর স্বামী সন্দীপন সহকর্মী নন্দিনীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত। এরপরই তাঁদের সম্পর্ক জটিল হতে শুরু করে। শর্মিলা তাঁর স্বামী নন্দিনীর থেকে দূরে থাকার কথা বললেও সন্দীপন তা শুনতে নারাজ। এমনই এক সম্পর্কের জটিলতার গল্প বলবে পরিচালক অনিমেষ বোসের ছবি 'তৃতীয়'। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'তৃতীয়'র ট্রেলার।

তবে শুধুই সম্পর্কের জটিলতা নয়, এরই মাঝে ছবির গল্পে উঠে আসবে একটি খুনের ঘটনা। সেই খুনের কারণেই গল্প অন্য রূপ নেবে। যে খুনের ঘটনার তদন্ত করতে দেখা যাবে ওসি বীরেশ্বর হাজরাকে। আবার সেই খুনের তদন্ত এবং জটিলতার মধ্যে জড়িয়ে পড়তে দেখা যাবে শর্মিলা, সন্দীপন এবং নন্দিনীকে। তবে ঠিক কীভাবে গল্প এগোবে, কোন দিকে মোড় নেবে তা ছবি মুক্তির পরই বোঝা যাবে। তবে ছবি ট্রেলারে প্রেম, রসায়নের সঙ্গে পরতে পরতে জড়িয়ে রয়েছে রহস্য। ছবির ট্রেলার 'তৃতীয়'র গল্প নিয়ে বিশেষ আগ্রহ তৈরি করে।

আরো পড়ুন- হাতে রক্তমাখা গ্লাভস, দাঁতের পাটি নিয়ে কেন ঘুরছেন কার্তিক আরিয়ান!

ছবিতে সন্দীপনের ভূমিকায় রয়েছেন জয় সেনগুপ্ত, শর্মিলার ভূমিকায় সুদীপ্তা চক্রবর্তী আর নন্দিনীর ভূমিকায় সম্পূর্ণা লাহিড়ি। আর ওসি বীরেশ্বর হাজরার ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্তকে। এছাড়াও ছবিতে রয়েছেন বোধিসত্ত্ব দত্ত। ছবি প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক অনিমেষ বোস জানান 'এটি একটি সম্পর্কের গল্প। যার প্রতিটি মোড়ে আছে টুইস্ট। সম্পর্ক, বিশ্বাস এর মেলবন্ধন এই ছবি 'তৃতীয়'। ছবিটি মুক্তি পাবে 'ব্লেসিংস মিডিয়া' এর ব্যানারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.