close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বরুণ-সারার কুলি 'নম্বর ওয়ান' এর সেটে আগুন

 বুধবার ভোর রাতে ছবির শ্যুটিং সেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

Updated: Sep 11, 2019, 01:57 PM IST
বরুণ-সারার কুলি 'নম্বর ওয়ান' এর সেটে আগুন

নিজস্ব প্রতিবেদন: অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ডেভিড ধাওয়ানের কুলি নম্বর ওয়ান-এর শ্য়ুটিং সেট। জানা যাচ্ছে, বুধবার ভোর রাতে ছবির শ্যুটিং সেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডে বিশেষ কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলেই জানা যাচ্ছে।  

জানা যাচ্ছে, বুধবার প্রায় মধ্যরাতে (১টা নাগাদ) ডেভিড ধাওয়ানের 'কুলি নম্বর ওয়ান'-এর সেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেসময় শ্যুটিং সেটে প্রায় ১৫জন কর্মী উপস্থিত ছিলেন। আগুন লাগার ঘটনা নজরে আসতেই তরিঘরি তারা দমকল ও থানায় খবর দেন। সঠিক সময় দমকল পৌঁছে যায় শ্যুটিং সেটে বিশেষ কোনও ক্ষতি হয়নি।

আরও পড়ুন-৪৫-এও অষ্টাদশীকে হার মানান মালাইকা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ডেভিড ধাওয়ানের 'কুলি নম্বর ওয়ান' সেসময় বক্স অফিসে সুপারহিট ছবি। ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কাপুর। সেই ছবিরই রিমেক বানাচ্ছেন ডেভিড ধাওয়ার নিজে। ছবিতে দেখা করিশ্মা ও গোবিন্দার জায়গায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলি খানকে। ২০১০র মে মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর আগে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া তাঁর সলমন-করিশ্মা অভিনীত 'জুড়বা' ছবিটিরও রিমেক বানিয়েছিলেন ডেভিড ধাওয়ান। 'জুড়বা-২' (২০১৭)তে দেখা গিয়েছে তপসী পন্নু, বরুণ ধাওয়ান ও জ্যাকলিনকে। এই ছবিটিও সুপারহিট হয়। সেকথা মাথায় রেখই 'কুলি নম্বার ওয়ান'-এর রিমেক বানাচ্ছেন ডেভিড ধাওয়ান। আর এবারও পরিচালকের সঙ্গী ছেলে বরুণ ধাওয়ান। 

আরও পড়ুন-যৌন হেনস্থাকারীর সঙ্গে কেন কাজ? আমিরকে প্রশ্ন তনুশ্রীর