নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলায়, মাদককাণ্ডে ধৃত রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে ৪ দিনের NCB- হেফাজতের নির্দেশ দিল আদালত। ৯ সেপ্টেম্বর পর্যন্ত সোভিক ও মিরান্ডাকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে মাদককাণ্ডে ধৃত মাদক ব্যবসায়ী কাইজানকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। NCB সূত্রে খবর, ৯ সেপ্টেম্বর পর্যন্ত, ৪ দিন সৌভিক ও মিরান্ডাকে নিজেদের হেফাজতে রেখেই জিজ্ঞাসাবাদ চলবে। প্রসঙ্গত, ৯ সেপ্টেম্বর পর্যন্ত NCB হেফাজতে ইতিমধ্যেই রয়েছেন মাদক সরবরাহকারী আবদুল বসিত পরিহর, জায়েদ ভিলাত্রাও। ৯ তারিখ পর্যন্ত বসিত, ভিলাত্রার সঙ্গে বসিয়েই সৌভিক মিরান্ডাদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।


আরও পড়ুন-''প্রার্থনা চালিয়ে যান... এটি কাজ করে'', সৌভিক, মিরান্ডার গ্রেফতারের পর লিখলেন শ্বেতা



আরও পড়ুন-''রিয়ার নির্দেশেই সুশান্তের জন্য ড্রাগ আনা হত'', NCB-র জেরায় বড় স্বীকারোক্তি সৌভিক চক্রবর্তীর





প্রসঙ্গত, শনিবার সৌভিক ও মিরান্ডাকে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পেশা করা হয়। আদালতের কাছে সৌভিক ও মিরান্ডার ৭ দিনের হেফাজত চেয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে এক্ষেত্রে, সৌভিকের তরফে থাকা আইনজীবী সতীশ মানশিন্ডে NCB হেফাজতের লাগাতার বিরোধিতা করতে থাকেন। তাঁর যুক্তি ছিল, NCB হেফাজতে না থেকেও তদন্তে সাহায্য করতে পারেন সৌভিক। তাই তাঁকে হেফাজতে নেওয়ার প্রয়োজন নেই। তবে দুপক্ষের বক্তব্য শোনার পর আদলত সৌভিক ও মিরান্ডাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত ৪ দিনের NCB হেফাজতের নির্দেশ দেন। 


আরও পড়ুন-মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীকে আগামীকাল জিজ্ঞাসাবাদ করবে NCB





প্রসঙ্গত, সৌভিক ও মিরান্ডাকে নিজেদের হেফাজতে নেওয়ার পর NCB-র ডেপুটি DG ( দক্ষিণ-পশ্চিমাঞ্চল) অশোক জৈন জানান, এই মাদককাণ্ডে আন্তর্জাতিক লিঙ্ক রয়েছে। সেবিষয়টি তদন্ত করা হবে। পাশাপাশি এই মাদকচক্রে বলিউডের কোনও ব্যক্তিত্ব জড়িত রয়েছেন কিনা সেটিও খতিয়ে দেখা হবে।


আরও পড়ুন-ফের সুশান্তের ফ্ল্যাটে CBI, AIIMS-এর চিকিৎসকদের সামনেই হচ্ছে ঘটনার পুনর্নির্মাণ