''রিয়ার নির্দেশেই সুশান্তের জন্য ড্রাগ আনা হত'', NCB-র জেরায় বড় স্বীকারোক্তি সৌভিক চক্রবর্তীর

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর লাগাতার জেরার মুখে স্বীকার করে নিয়েছেন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী। 

Updated By: Sep 4, 2020, 07:57 PM IST
''রিয়ার নির্দেশেই সুশান্তের জন্য ড্রাগ আনা হত'', NCB-র জেরায় বড় স্বীকারোক্তি সৌভিক চক্রবর্তীর

 নিজস্ব প্রতিবেদন :  সুশান্ত মামলায় মাদক সংক্রান্ত বিষয়ে প্রকাশ্যে এল বড় তথ্য। ''রিয়াই নির্দেশেই ড্রাগ আনা হত।'' নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর লাগাতার জেরার মুখে স্বীকার করে নিয়েছেন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী। NCB- সূত্রে এমনটাই খবর মিলেছে। 

NCB সূত্রে খবর, শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের লাগাতার জেরার মুখে ভেঙে পড়েন সৌভিক চক্রবর্তী। তিনি স্বীকার করে নেন যে, সুশান্তের বাড়িতে রিয়ার নির্দেশেই আনা হত মাদক। স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই ড্রাগ কেনা হত বলে জেরায় জানিয়েছেন সৌভিক। একবার নয়, রিয়ার নির্দেশে একাধিকবার ড্রাগ আনা হয়েছে বলে NCB-কে জানিয়েছেন সৌভিক।

আরও পড়ুন-সুশান্ত মামলায় প্রথমবার বিবৃতি জারি, 'আত্মহত্যার তত্ত্ব' ওড়ালো CBI!

আরও পড়ুন-সুশান্তের ফরেন্সিক রিপোর্ট আসতে আরও ২ সপ্তাহ, আত্মহত্যার তত্ত্ব খারিজ AIIMS-এর!

সোভিকের সঙ্গে একাধিক মাদক ব্যবসায়ীর সম্পর্কের কথা উঠে এসেছে তাঁরই হোয়াটসঅ্যাপ চ্যাটে। সেই সূত্র ধরেই এই মামলায় ইতিমধ্যেই বসিত, ভিলাত্রা, ফৈয়াজ ও কাইজান নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে NCB। তাঁরাও জেরায় সৌভিকের কথা স্বীকার করে নিয়েছেন বলে জানা যাচ্ছে। খোঁজ চলছে মাদক ব্যবসায়ী ফারুক বাটাটার।

শুক্রবার সকালেই রিয়ার বাড়িতে রেড করে NCB। তুলে নিয়ে যাওয়া হয় সৌভিক চক্রবর্তীকে। বাজেয়াপ্ত করা হয়, ফোন ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেট। অন্যদিকে আটক করা হয় স্যামুয়েল মিরান্ডাকেও। জানা যাচ্ছে, সৌভিক ও স্যামুয়েলকে মুখোমুখি বসিয়ে এখনও চলছে NCB-র জেরা। রিয়া চক্রবর্তীকেও NCB সমন পাঠাবে বলে জানা যাচ্ছে।

.