অসুস্থ শ্রদ্ধা কাপুর, কী হল বলিউড অভিনেত্রীর!

বন্ধ শুটিংও

Updated By: Oct 4, 2018, 02:10 PM IST
অসুস্থ শ্রদ্ধা কাপুর, কী হল বলিউড অভিনেত্রীর!

নিজস্ব প্রতিবেদন : ডেঙ্গিতে আক্রান্ত বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। ফলে গত ২৭ সেপ্টেম্বর থেকে সাইনা নেহওয়ালের বায়পিকের শুটিং বন্ধ করে দেন তিনি। এরপর চিকিত্সার পর শ্রদ্ধার শরীরে ডেঙ্গির হামলা চোখে পড়ে বলে জানা যায়। ফলে ইতিমধ্যেই সাইনা নেহওয়ালের বায়পিকের শুটিং বন্ধ রাখা হয়েছে বলে খবর।

আরও পড়ুন : নানার যৌন হেনস্থার বিরুদ্ধে খোলায় মূল্য চোকাতে হচ্ছে, বললেন তনুশ্রী

তবে শ্রদ্ধা শিগগিরই শুটিং ফ্লোরে ফিরবেন বলে আশা প্রকাশ করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ মহলের তরফে। শ্রদ্ধা সুস্থ হয়ে ফেরার পরই ফের তিনি শুটিং শুরু করবেন বলে যাচ্ছে। এদিকে সম্প্রতি মুক্তি পায় শ্রদ্ধা কাপুরের পর পর দুটি সিনেমা। ‘বাত্তি গুল মিটার চালু’-তে শ্রদ্ধা কাপুর স্ক্রিন শেয়ার করেন শাহিদ কাপুরের সঙ্গে। অন্যদিকে রাজকুমার রাও-এর সঙ্গে জুটি বেঁধে ‘স্ত্রী’-র মত অন্য স্বাদের সিনেমা করেন শক্তি-কন্যা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন : মারণ রোগের থাবা! ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর?

‘বাত্তি গুল মিটার চালু’ সেভাবে বক্স অফিসে সাফল্য না পেলেও, ‘স্ত্রী’ কিন্তু বেশ ভাল ব্যবসা করে। রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের এই সিনেমা ফিল্ম ক্রিটিকদের মুখে হাসি ফুটিয়েছে বলেও শোনা যাচ্ছে। কিন্তু, পর পর দুটি সিনেমা মুক্তি পাওয়ার পর আচমকাই অসুস্থ হয়ে পড়েন শ্রদ্ধা কাপুর। তবে চিন্তার কোনও কারণ নেই। শিগগিরই শ্রদ্ধ সুস্থ হয়ে উঠবেন বলেও তাঁর ঘনিষ্ঠ মহলের তরফে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, সাইনা নেহওয়ালের বায়পিকের জন্য প্রথমে নাকি পরিচালকের পছন্দ ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকন। কিন্তু, শেষ পর্যন্ত দীপিকার নাম বাদ পড়ে যায় এই প্রজেক্ট থেকে। আর সেখানেই জায়গা করে নেন শ্রদ্ধা কাপুর।

তবে সাইনা নেহওয়ালের বায়পিকের পাশাপাশি প্রভাসের সঙ্গে ‘সাহো’-র শুটিংও করছেন শ্রদ্ধা কাপুর। ‘সাহো’-র শুটিং করতে গিয়ে দক্ষিণী সুপারস্টারের ভূয়সী প্রশংসাও করেন শক্তি কাপুর-কন্যা।

আরও পড়ুন : মহালয়ার সকালে 'দুর্গা' রূপে হাজির হচ্ছেন 'রাসমণি' দিতিপ্রিয়া

এদিকে শ্রদ্ধাই শুধু নন, টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিংও ডেঙ্গিতে আক্রান্ত। তাঁকে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতী সিং-এর পাশাপাশি হর্ষ লিম্বাচিয়াও ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তাঁরা দু’জনেই ভাল আছেন বলে খবর।

অন্যদিকে তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকর বিতর্ক নিয়ে সম্প্রতি শক্তি কাপুরকে প্রশ্ন করা হয়। যার উত্তরে প্রথমে হেসে ফেলেন শক্তি কাপুর। এরপর তিনি বলেন, ১০ বছর আগে ঘটনা তাঁর মনে নেই। পাশাপাশি ১০ বছর আগে তিনি ছোট শিশু ছিলেন বলে দাবি করেন বলিউড অভিনেতা।

.