স্ত্রী তাহিরার সঙ্গে সংসারের মাঝেই বন্ধু জিতুর প্রেমে পড়লেন আয়ুষ্মান খুরানা? জোর শোরগোল

আয়ুষ্মানকে নিয়ে হইচই শুরু হয়েছে

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 23, 2020, 10:19 AM IST
স্ত্রী তাহিরার সঙ্গে সংসারের মাঝেই বন্ধু জিতুর প্রেমে পড়লেন আয়ুষ্মান খুরানা? জোর শোরগোল

নিজস্ব প্রতিবেদন: আয়ুষ্মান খুরানা নাকি সমকামী! ভালবাসেন বন্ধু জিতেন্দ্র কুমারকে। কি হোঁচট খেলেন তো শুনে? ভাবছেন, তাহিরা কাশ্যপকে ভালবেসে বিয়ে করেছিলেন যে আয়ুষ্মান, তিনি কীভাবে আবার নতুন করে বন্ধুর প্রেমে মজে যেতে পারেন!

আরও পড়ুন : নেহা কক্করের সঙ্গে ছেলে আদিত্যর বিয়ে! মুখ খুললেন উদিত নারায়ণ
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। বুধবার মুক্তি পায় (Shubh Mangal Zyada Saavdhan) 'শুভ মঙ্গল জদা সাবধান'-এর ট্রেলার। যেখানে সমলিঙ্গের দুজন মানুষের ভালবাসার গল্পকে তুলে ধরা হয়েছে। নতুন এই সিনেমায় একজন সমকামী মানুষের চরিত্রে অভিনয় করছেন (Ayushmann Khurrana) আয়ুষ্মান খুরানা। তাঁর সঙ্গে এই সিনেমায় যোগ্য সঙ্গ দিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা জিতেন্দ্র কুমার। রয়েছেন নীনা গুপ্তা এবং গিরিরাজ রাও-দের মতো বর্ষীয়ান অভিনেতাও। বুধবার এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই দর্শকদের মধ্যে উত্তেজনা চোখে পড়তে শুরু করে।

আরও পড়ুন : শ্রাবন্তীর নতুন ভিডিয়ো শেয়ার করলেন রোশন, স্বামীর কীর্তিতে নাজেহাল অভিনেত্রী!
দেখুন সিনেমার ট্রেলার...

প্রসঙ্গত, 'বধাই হো' বক্স অফিসে দেদার ব্য়বসা করার পর ওই সিনেমার ৩ তারকাকে নিয়েই তৈরি করা হয় শুভ মঙ্গল জদা সাবধান। এখন দেখা যাক, আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্তা এবং গিরিরাজ রাওয়ের এই সিনেমা দর্শকদের মনে কতটা দাগ কাটতে পারে।

আরও পড়ুন : প্রথম স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি? বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সইফ
তবে সিনেমার ট্রেলার মুক্তির পর একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন আয়ুষ্মান খুরানা। সেখানে তিনি বলেন, শুভ মঙ্গল জদা সাবধান-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর দর্শকদের ভালবাসায় তিনি অভিভূত। গোটা দেশ এবং দেশের মানুষের জন্য এই সিনেমা গুরুত্বপূর্ণ। (LGBTQ) সমকামী সম্প্রদায়ের মানুষকে যাতে অন্য চোখে না দেখা হয় সমাজে, সেই কারণেই শুভ মঙ্গল জদা সাবধান একটি গুরুত্বপূর্ণ সিনেমা। সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর যেভাবে সাধারণ মানুষের ভালবাসা পেয়েছেন, তাতে দর্শকদের কাছে তিনি কৃতজ্ঞ বলেও জানান আয়ুষ্মান।

.