মায়ের 'অন স্ক্রিন' চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের? মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

 অক্ষয় ওবেরয়কে চুম্বন (Kiss) করতে দেখা গেছে শ্বেতাকে।

Updated By: Dec 8, 2019, 08:40 PM IST
মায়ের 'অন স্ক্রিন' চুম্বন দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া মেয়ের? মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন: শ্বেতা তিওয়ারি, যাঁকে কিনা হিন্দি টেলিভিশনের দর্শক চেনে প্রেরণা হিসাবেই। তবে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্বেতা অভিনীত ALTBalaji-র ওয়েব সিরিজ 'হাম তুম অ্যান্ড দেম'-এর ট্রেলার। যেখানে বোল্ড অবতারে ধরা পড়েছেন অভিনেত্রী। ট্রেলারে একটি দৃশ্যে সহ অভিনেতা অক্ষয় ওবেরয়কে চুম্বন (Kiss) করতে দেখা গেছে শ্বেতাকে।

এধরনের বোল্ড দৃশ্যে শ্বেতা (Shweta Tiwari) প্রথমবার অভিনয় করছেন। তবে মা-কে এমন চরিত্রে অভিনয় করতে দেখে কী বলছেন শ্বেতার বছর ১৯এর মেয়ে পলক? সম্প্রতি 'পিঙ্ক ভিলা'কে দেওয়া সাক্ষাৎকারে সেকথাই খোলসা করেছেন শ্বেতা। তাঁর কথায়, ''হ্যাঁ, আমি ভীষণই ভয় পেয়ে গিয়েছিলাম। যখন প্রমোটা দেখলাম নির্মাতাদের কিছুটা আতঙ্কিত হয়েই জিজ্ঞাসা করেছিলাম এটা কী! আমি ঠিক বুঝতে পারছিলাম না, এটা আমার মা, পরিবার ও বন্ধরা কীভাবে নেবে? প্রথমে আমি ট্রেলারটা আমার মেয়ে পলককে পাঠাই এবং প্রশ্ন করি, কোনও দ্বিধা না রেখে এনিয়ে তুমি তোমার মতামত জানাতে পারো। ও আমায় লেখে, মা দারুণ, খুব ভালো। তখনই আমি আবারও ওয়েব সিরিজের নির্মাতাদের ডেকে আবারও জানাই, আমি দুঃখিত যে এই দৃশ্যটার জন্য আমি ওদের সঙ্গে এত ঝগড়়া করেছি। পুরো বিষয়টা একতাও জানতে পারে আর সেকারণেই বোধহয় ও এটা নিয়ে মন্তব্য করেছিল।''

আরও পড়ুন-রণবীর কাপুরের 'বত্তামিজ দিল' গানের সঙ্গে জমিয়ে নাচলেন সারা, দেখুন ভিডিয়ো...

প্রসঙ্গত, শ্বেতা আরও জানান, এই মুহূর্তে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, টেলিভিশন শো 'মেরে ড্যাড কি দুলহন'এ তাঁর অভিনীত গুণিতের চরিত্রটিও অন্যধরনের একটি চরিত্র।

আরো পড়ুন-যৌনতা নাকি অভিনয়, কোনটা ছাড়তে রাজি কার্তিক?

প্রসঙ্গত, দ্বিতীয় স্বামী অভিনব কোহলি সঙ্গে অশান্তির কারণে শ্বেতা আপাতত তাঁর মেয়ে পলক ও ছেলে রেয়ান্স কোহলিকে নিয়ে আলাদাই থাকছেন শ্বেতা। তবে এখনও পর্যন্ত অভিনব কোহলির সঙ্গে শ্বেতার আইনি বিচ্ছেদ হয়নি। 

.