'রাজকন্যার' ডাকে সাড়া দিয়ে বিদেশে পাড়ি কার্তিকের

কার্তিক নিজেই প্রমাণ করে দিলেন, তাঁদের নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছে, তা বেশ সত্যি

Updated By: Aug 13, 2019, 12:13 PM IST
'রাজকন্যার' ডাকে সাড়া দিয়ে বিদেশে পাড়ি কার্তিকের

নিজস্ব প্রতিবেদন: প্রায় সব জল্পনার অবসান হল এবার। ২৪ বছরের জন্মদিনে সারা আলি খানকে বিশেষ কোনও উপহার দিতে ব্যাঙ্কক পৌঁছে গেলেন কার্তিক আরিয়ান। 
সইফ-অমৃতা কন্যা সারার জন্মদিন উপলক্ষে তাঁকে বিশেষ কোনও উপহার দেবেন কার্তিক। সোমবার থেকেই শুরু হয় এমন গুঞ্জন। অবশেষে জন্মদিনের রাতে অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে কার্তিক নিজেই প্রমাণ করে দেন, তাঁদের নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছে, তা বেশ সত্যি।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে 'বার্থডে গার্ল'-এর সঙ্গে ছবি শেয়ার করেন কার্তিক। দু'জনের সামনে দেখা যাচ্ছে একটি চকলেট কেক। ছবির ক্যাপশনে কার্তিক লেখেন, "শুভ জন্মদিন রাজকন্যা এবং ইদ মুবারক(এইবার মুখ না ঢেকেই)"। ছবিতে দু'জনের হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছে, একে অপরের সঙ্গ বেশ উপভোগ করছেন তাঁরা।

আরও পড়ুন: মস্তিষ্কে রক্তক্ষরণ, কেমন আছেন জনপ্রিয় অভিনেত্রী সুরেখা সিকরি!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Happy Birthday Princess @saraalikhan95  And Eid Mubarak (this time without the mask )

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

প্রসঙ্গত, গত ইদে সারাকে নিয়ে চুপিচুপি মুম্বইয়ের একটি মসজিদে ইদ পালন করতে গিয়েছিলেন কার্তিক। দু'জনেরই মুখ ঢাকা ছিল ওড়নায়। তবে এত লুকোচুরি করেও নেটিজেনদের নজর থেকে বাঁচতে পারেননি তাঁরা। পরে অবশ্য কার্তিক নিজেই সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার আর লুকোচুরির সেই রাস্তায় কেউ হাটেননি।

আরও পড়ুন: কার্তিকের উপর 'পাগলামি' শেষ, বরুণে মজল সইফ-কন্যা সারার মন!

সম্প্রতি সারা-কার্তিকের একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। লখনউ বিমানবন্দরে সারাকে বিদায় জানাতে এসেছিলেন কার্তিক। বিদায় জানানোর আগে দু'বার উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ হতেও দেখা যায় তাঁদের।  

.