Sidharth Shukla: ডিসেম্বরেই বিয়ের পরিকল্পনা ছিল Sidnaaz-এর!

 ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের তোড়জোড়। 

Updated By: Sep 4, 2021, 04:49 PM IST
Sidharth Shukla: ডিসেম্বরেই বিয়ের পরিকল্পনা ছিল Sidnaaz-এর!

নিজস্ব প্রতিবেদন: এবছরের শেষেই বিয়ের পরিকল্পনা ছিল সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) ও শেহনাজ গিলের (Shehnaaz Gill)। বৃহস্পতিবার আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। তাঁর মৃত্যুর সময় তাঁর পাশেই ছিলেন বান্ধবী শেহনাজ। জানা যায় যে সিদ্ধার্থের পাশেই ঘুমিয়েছিলেন শেহনাজ। সকালে উঠে তিনিই প্রথম দেখেন যে সিদ্ধার্থ অজ্ঞান অবস্থায় রয়েছেন, এরপরই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। 

আরও পড়ুন: শর্মাজির চরিত্রে Rishi Kapoor, নাকি Paresh Rawal, ছবির ফার্স্টলুক দেখে বিভ্রান্ত দর্শক

২০১৯ সালে বিগ বস সিজন থার্টিনে প্রতিযোগী ছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। সেখানেই তাঁদের প্রথম দেখা। যদিও প্রথম থেকেই শেহনাজ সকলের সামনে জানিয়েছিলেন যে 'বালিকা বধূ' সিরিয়াল থেকেই তিনি সিদ্ধার্থ শুক্লাকে পছন্দ করেন। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব ঝগড়া বিতর্ক থেকে একে অপরের প্রেমে পড়ে যান সিদ্ধার্থ-শেহনাজ। তাঁদের বয়সের ফারাক ছিল প্রায় তেরো বছর। কিন্তু তা কখনোই অন্তরায় হয়ে দাঁড়ায়নি তাঁদের রসায়নে। তাঁদের জুটিকে ভালোবেসে ফ্যানেরা একত্রে নাম দিয়েছিল সিডনাজ। তাঁদের রসায়নে মুগ্ধ ছিল ফ্যানেরা। সিডনাজই ছিল টেলিভিশনের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি। 

সিডনাজের এই প্রেমকেই পরিণতি দিতে চেয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। এবছরের শেষে অর্থাৎ ডিসেম্বরেই বিয়ের পরিকল্পনা ছিল তাঁদের। ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের তোড়জোড়। জানা যাচ্ছে, শুক্লা পরিবারের তরফ থেকে ডিসেম্বরে তিন দিনের জন্য মুম্বইয়ের একটি হোটেল বুক করা হয়েছিল। শুধু হোটেলই নয়, সাজসজ্জা থেকে শুরু করে মেনু সবকিছুই ফাইনাল হয়ে গিয়েছিল। এমনকি পরিবার ও কাছের বন্ধুরাও জানতেন সিডনাজের বিয়ের কথা। কিন্তু সিদ্ধার্থের আকস্মিক অকাল প্রয়াণে স্বপ্নভঙ্গ হল শেহনাজের। পরিণতি পেল না সিডনাজের প্রেম। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)